শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

হবিগঞ্জের লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

হবিগঞ্জের লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

 

সিলেট (হবিগঞ্জ) থেকে মোহাম্মদ শাহ্ আলমঃ— হবিগঞ্জের লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে থানায় ১৩ ডাকাতের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র মামলা হয়েছে। তাদের নামে হবিগঞ্জসহ সিলেট বিভাগের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুনঃ সাটুরিয়ার ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ

জানা গেছে, লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামের শাহ বায়েজিদ (রাঃ) এর মাজার সংলগ্ন খাল পাড় হইতে একটি অস্ত্রধারী ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলামের নির্দেশে লাখাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অজয় চন্দ্র দেব এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালালে পাল্টা পুলিশের হামলা করে দুর্বৃত্তরা। ডাকাতের সাথে দস্তাদস্তি করে ৩ ডাকাতকে গ্রেফতার করে। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হলো- এএসআই (নিঃ) মোহাম্মদ সাদ্দাম হোসেন, এএসআই (নিঃ) মোঃ তোহা, এএসআই (নিঃ) জ্যোতিষ তালুকদার। পরে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আরও পড়ুনঃ রাঙ্গুনিয়ায় মরহুম বদিউর রহমান তালুকদার ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- হবিগঞ্জ সদর উপজেলার মজলিশপুর গ্রামের দরবেশ আলী প্রকাশ আঃ হামিদের ছেলে শাহ আলম প্রকাশ নুর আলম (৪৫) একই গ্রামের দরবেশ আলী প্রকাশ আঃ হামিদের ছেলে মোঃ জুয়েল মিয়া প্রকাশ সুহেল মিয়া (৩৫) এবং দরিয়ারপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে জালাল মিয়া (২৮)।

এ সময় পুলিশ ডাকাতদের কাছ থেকে পাইপ গান ও রামদাসহ একাধিক দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম বলেন, থানা পুলিশের আগাম সতর্কতার মুখে একটি বড় ধরণের ডাকাতি প্রতিহত করা হয়েছে। শুক্রবার গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যদের আদালতে সোপর্দ করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x