শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সিটি মেয়র কর্তৃক নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিটি মেয়র কর্তৃক নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

 

অনলাইন ডেস্কঃ খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষ থেকে আজ শনিবার (০৮ মে) দুপুরে খুলনার রূপসা হাই স্কুল প্রাঙ্গণে করোনায় কর্মহীন হয়ে পড়া সাড়ে তিনশত অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে পাঁচ কেজি করে চাল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, সরকার ত্রাণ কার্যক্রম স্বচ্ছতার সাথে পরিচালনা করছে এবং তা নিবিড়ভাবে মনিটরিং করছে। এই মহামারীতে সকলের এগিয়ে আসা প্রয়োজন। সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় কর্মহীনদের কষ্টলাঘবে লাখ লাখ পরিবারকে আর্থিক সহায়তা ও প্রণোদনা প্রদান করছেন।

এসময় খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শহিদুল হক মিন্টু, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এসএম মোজাফ্ফর রশিদী রেজা, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মফিদুল ইসলাম টুটুলসহ আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর কৃষক লীগের আহবায়ক এ্যাডভোকেট একেএম শাহজাহান কচি।

এর আগে সকালে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর খালিশপুর নিউজপ্রিন্ট শ্রমিক ভবনে করোনাভাইরাস ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাগেরহাট জেলা কল্যাণ সমিতির উদ্যোগে ছয়শত অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে নগদ পাঁচশ করে টাকা বিতরণ করেন এবং খুলনা লায়ন্স স্কুল এন্ড কলেজ মিলনায়তনে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে একশত প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় প্যানেল মেয়র আলী আকবার টিপু, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শ্যামল সিংহ রায়, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যাপিকা রুনু ইকবাল বিথার, ড. সাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিকেলে সিটি মেয়র ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রাঙ্গণে করোনায় কর্মহীন হয়ে পড়া চারশত ২৮ জন অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x