শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

সিংড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

সিংড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

 

নাটোর (সিংড়া) থেকে রবিন খানঃ— নাটোরের সিংড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে করোনা বাংলাদেশ স্কাউটস সিংড়া উপজেলা শাখার এর আয়োজনে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন বাংলাদেশ স্কাউটস সিংড়া উপজেলা শাখার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার বানু।

বৃহস্পতিবার সকালে পৌরশহরের বিভিন্ন সড়কে ব্যবসায়ী, দিনমজুর, গাড়ির ড্রাইভারসহ পথচারীদের হাতে এসব লিফলেট তুলে দেন তিনি।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় গৃহহীন ৪ প্রতিবন্ধি পিতার হাতে ঘরের চাবি তুলে দেন ইউএনও

এসময় আতঙ্কিত না হয়ে নিয়মিত হাত-মুখ ও পা ধোয়া, বাড়ির আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাসহ সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন। সচেতন থাকলেই করোনাভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, ‘এই রোগে আক্রান্ত কিংবা সন্দেহ লোকদের চিকিৎসার বিষয়ে চিকিৎসকদের প্রতি সরকারের কঠোর নির্দেশনা রয়েছে। এছাড়া এই ভাইরাস প্রতিরোধে সরকার সব ধরনের প্রস্তুতি নিয়েছেন।’

আরও পড়ুনঃ পটুয়াখালীতে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির এক সভা অনুষ্ঠিত

লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন, সঞ্জীব কুমার সম্পাদক, বাংলাদেশ স্কাউটস, নাটোর জেলা, আইয়ুব আলী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ স্কাউটস, সিংড়া উপজেলা আজিজুল হক, সহকারী কমিশনার ফারুক হোসেন, উপজেলা কাবুল লিডার, সাইফুল ইসলাম সোহেল, শরিফা খাতুন সহকারী শিক্ষক ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x