শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ইবিতে ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ চালু

সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ইবিতে ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ চালু

 

ইবি থেকে এম বি রিয়াদঃ শিক্ষক-কর্মকর্তাদের টেলিফোন সমস্যা লাঘবে সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার প্রশাসন ভবনের নীচতলায় এটির উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।

জানা যায়, সরকারের দেয়া সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে বহুদিন পর প্রত্যাশিত এই আধুনিক টেলিফোন এক্সচেঞ্জ বিশ্ববিদ্যালয়ে স্থাপিত হয়েছে। নতুন এই ডিজিটাল এক্সচেঞ্জ স্থাপনের ফলে শিক্ষক-কর্মকর্তাদের টেলিফোন সমস্যা দূরীভুত হবে।

প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী ভিসি হিসাবে এবং প্রফেসর ড. সেলিম তোহা ট্রেজারার হিসাবে সাফল্যের সাথে তাঁদের ৪ বছর মেয়াদ পূর্তির শেষ দিনেও টেলিফোন এক্সচেঞ্জ উদ্বোধন ও বৃক্ষরোপণের মধ্য দিয়ে কর্মব্যস্ত দিন অতিবাহিত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। এছাড়াও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. জাকারিয়া রহমান, আইআইইআর-এর পরিচালক প্রফেসর ড. এম. মেহের আলী, সাবেক প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, পরিবহন প্রশাসক প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x