শনিবার, ৩০ মার্চ ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

সাটুরিয়ায় পরকীয়ার জেরে মা-ছেলে খুন, ঘাতক দেবর সোলাইমান আটক- “আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি”

সাটুরিয়ায় পরকীয়ার জেরে মা-ছেলে খুন, ঘাতক দেবর সোলাইমান আটক- “আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি”

 

মানিকগঞ্জ (সাটুরিয়া) থেকে আবুবকর সিদ্দিকঃ— মানিকগঞ্জ সাটুরিয়া উপজেলায় গত ৯ জানুয়ারি সকালে কাওন্নারা গ্রামের সৌদি প্রবাসী মজনু স্ত্রী পারভীন( ২৭) ছেলে নূর মোহাম্মদের (৬) এর লাশ উদ্ধার করে সাটুরিয়া থানা পুলিশ। হত্যার রহস্য উদঘাটন করতে মাঠে নামে পুলিশের সিআইডি ও ডিবি পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে সৌদি প্রবাসীর মজনুর ছোট ভাই সোলাইমান (৩০) কে সাটুরিয়া থানা পুলিশ আটক করে। পরে শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠায়। আদালতে মজনু মিয়ার ছেলে জাতিজার নূর মোহাম্মদ ও ভাবি পারভীন কে হত্যার কথা স্বীকার করে সোলাইমান। পুলিশের হাতে গ্রেফতারের পর দেবর সোলাইমান (৩০) বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন।

আরও পড়ুনঃ লোহাগাড়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ)’র ক্ষণগণনার উদ্বোধন

শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়। মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয় সুএে জানা যায়, দেবর সোলাইমানের সাথে নিহত ভাবী পারভীনের ৫/৬ বছর ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রেমের টানে গত তিন মাস আগে সোলাইমান মালয়েশিয়া থেকে দেশে ফিরে আসে । এরপর থেকেই ভাবী তাকে প্রতিনিয়ত বিয়ে করার জন্য চাপ দেয়। গত বুধবার রাতে সোলাইমান তার ভাবির রুমে গিয়ে অনৈতিক সম্পর্কে লিপ্ত হয়। সে সময় ভাবী পারভীন তাকে আবারও বিয়ের কথা বলে। এতে সুলাইমান অপরগতা প্রকাশ করলে ভাবী পারভীন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে সোলাইমান ক্ষিপ্ত হয়ে রুমের ভেতরে থাকা ধারালো চাকু দিয়ে প্রথমে ভাবির গলায় আঘাত করে। পারভীনের ডাক চিৎকারে পাশে ঘুমিয়ে থাকা ভাতিজা নুরু মোহাম্মদ (৬) জেগে উঠে। সে সময় সোলাইমান কে চিনে ফেলে। সোলাইমান তাকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে নিজ রুমে এসে ঘুমিয়ে থাকে।

ঘটনার পর থেকে এলাকাবাসীর মাঝে ব্যাপক সমালোচনার ঝড় বইছে। স্হানীয় এলাকাবাসী ঘাতক সোলাইমানের ফাঁসি দাবি করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x