বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাটুরিয়ার যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সাটুরিয়ার যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

 

মানিকগঞ্জ (সাটুরিয়া) থেকে আবুবকর সিদ্দিকঃ— ১৬ ডিসেম্বর হল মহান বিজয় দিবস, বাঙালি জাতির এক গৌরবময় অধ্যায়। চিরস্মরণীয় এই দিনে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল বীর মুক্তিযোদ্ধাদের, যাঁদের মহান আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন, সার্বভৌম বাংলাদেশ। মহান বিজয় দিবসে ফুল দিয়ে স্বাধীনতার জন্য জীবন উৎসর্গকারী বীর শহীদের শ্রদ্ধা জানিয়েছেন সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল আলম, সাটুরিয়া উপজেলা সহকারী ( ভূমি) কর্মকতা উম্মে কুলসুম সম্পা, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মতিয়ার মিঞা,

আরও পড়ুনঃ কাজীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

ওসি তদন্ত আবুল কালাম আজাদ, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফাজ উদ্দিন মাষ্টার, হরগজ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন (জ্যতি), বালিয়াটী ইউপি চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, সাটুরিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন( পিন্টু), দরগ্রাম ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন, তিল্লী ও বরাইদ ইউপি চেয়ারম্যান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকতা কর্মচারী ও উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা সে সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শহীদের রুহের মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়।

আরও পড়ুনঃ লামা উপজেলায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালিত

বিজয় দিবস উপলক্ষে সাটুরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। বিজয় দিবস অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x