শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সরকারের চলমান শুদ্ধি অভিযানে কোন অপরাধী ছাড় পাবেনা–রমেশ চন্দ্র সেন

সরকারের চলমান শুদ্ধি অভিযানে কোন অপরাধী ছাড় পাবেনা–রমেশ চন্দ্র সেন

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ— বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে আওয়ামী লীগ সরকারের যে শুদ্ধি অভিযান চলমান রয়েছে এ অভিযানে কোন অপরাধী ছাড় পাবেনা৷

বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের ফরিদপুর রাজাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা নতুন ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে ৬৫ লক্ষ টাকা ব্যয়ে সাংসদ রমেশ চন্দ্র সেন আসাননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ তলা নতুন ভবন ও ১ কোটি ৭৬ লক্ষ টাকা ব্যয়ে রাজাগাঁও ইউপি অফিস হতে আটোয়ারি পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামীলীগ সরকারের চিন্তা জুড়ে শুধু দেশের উন্নযন করে যাওয়া। দেশকে এগিয়ে নিয়ে যেতে সরকার দিন রাত পরিশ্রম করছে। নারী উন্নয়নে কাজ করছে। শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন ঘটিয়েছে। প্রত্যেকটি গ্রামে বিদ্যালয় প্রতিষ্ঠান করা হচ্ছে। এছাড়াও সকল সেক্টরে উন্নয়ন সাধিত হচ্ছে। আর এসব উন্নয়নে যারা বাঁধা সৃষ্টি করবে, দূরনীতি করবে তারা যে দলেরই অসাধু ব্যক্তি হোক না কেনো সরকারের চলমান শুদ্ধি অভিযানে কেউ ছাড় পাবেনা।

সকল দূর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকারকে সহযোগিতার কথা বলেন সাংসদ রমেশ চন্দ্র সেন।

এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা করার কথা বলেন তিনি৷

রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলার এলজিইডি প্রকৌশলী ইসমাইল হোসেন, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, ফরিদপুর রাজাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লতিফ ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x