বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির জরুরী সভায় (২০২০-২০২২) মেয়াদে দুই বছরের জন্য সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছেন। শুক্রবার রাত ৯টায় বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলায় সংগঠনের কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।

জরুরী সভায় সভাপতিত্ব করেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ। সভায় সভাপতির প্রতিবেদন পাঠ করেন সংগঠনের সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ, সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান, সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এবং কোষাধ্যক্ষের প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন। তিনটি প্রতিবেদনের ওপর আলোচনা করেন কার্য নির্বাহী সদস্য মোক্তার হোসেন, সাধারণ সদস্য অ্যাডভোকেট মাসুদ রানা ও আব্দুল খালেক। পরে পুরনো কমিটি বিলুপ্ত ঘোষনা করে উপস্থিত সকল সদস্যদের সম্মতিতে সংগঠনের চারজন উপদেষ্টা শ্রীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আলমগীর হোসেন (আলোকিত প্রদিতদিন), শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ (ডেইলী স্টার), সাধারণ সম্পাদক কাজী আকতার হোসেন (ভোরের ডাক) ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান আকন্দকে (বাংলাদেশ প্রতিদিন) নির্বাচন কমিশনের দায়িত্ব দেয়া হয়। সভায় উপস্থিত কমিশনের নেতৃবৃন্দ সকল সদস্যদের সম্মতিক্রমে ২০২০-২০২২ মেয়াদের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ ঘোষনা করেন।

কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ (যুগান্তর), সহ-সভাপতি তাজুল ইসলাম সানি (দৈনিক একুশে সংবাদ), সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান (দৈনিক আজকালের খবর), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (দৈনিক বর্তমান), সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক (দৈনিক ভোরের দর্পণ), কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন (দৈনিক আমার বার্তা, আজকের দিগন্ত ডট কম), দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম শেখ (দৈনিক মুক্ত খবর), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক (সিনে বাংলা টেলিভিশন), ধর্ম বিষয়ক সম্পাদক এস এম জহিরুল ইসলাম (দৈনিক নবচেতনা), কার্যনির্বাহী সদস্যরা হলেন, মোক্তার হোসেন (দৈনিক গণমুক্তি), আনিছুর রহমান শামীম (বিডি টাইমস্) এবং রাকিবুল হাসান আকন্দ (দৈনিক শিরোমনি)।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x