শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শ্রীপুরে মাসব্যাপী বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন

শ্রীপুরে মাসব্যাপী বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ প্রত্যেকের বাড়ির আঙিনায় কমপক্ষে দু’টি করে গাছ লাগানোর আহবান জানিয়েছেন অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর-৩১৪ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি। শুক্রবার দুপুর ১২ টায় বিদ্যালয় মাঠে গাছের চারা রোপন করে সরকার ঘোষিত মাসব্যাপী বৃক্ষ রোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধনের পর এক আলোচনা সভায় তিনি এই আহŸান জানান।

শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড (দারগাচালা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে) শ্রীপুর উপজেলা যুবলীগের আয়োজনে ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয়। পরে তিনি দলীয় নেতাকর্মী ও স্থানীয় কৃষকদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে নেতাকর্মীদের প্রতি অন্তত দু’টি করে গাছ লাগানোর আহবান জানান।

শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ কমর উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামানের পরিচালনায় সভায় প্রধান অতিথি অধ্যাপিকা রুমানা আলী টুসি বলেন, আপনারা বাড়ির আঙিনায় গাছ লাগান। ওই গাছ ২০ বছর পরে আপনাদের কাজে আসবে। আপনাদের যখন সন্তান জন্ম হয়, তখন একটি করে গাছ লাগান। দেখবেন মেয়ে বা ছেলের ২০ বছর পূর্ণ হওয়ার পর গাছটিও একটি সম্পদে পরিণত হয়েছে। বেশি করে গাছ লাগান, পরিবেশ বাঁচান।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, যুবলীগ কেন্দ্রীয় কমিটি সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর রশীদ ফরিদ।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আব্দুছ ছাত্তার আবুল, যুবলীগ নেতা রফিকুল ইসলাম আকন্দ, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ কমর উদ্দিন ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, গাজীপুর জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম শিমুল, উপজেলা কৃষকলীগের আহবায়ক কবির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সবুজ, শ্রীপুর আঞ্চলিক শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শেখ জালাল আহমেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল কিস্, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, শ্রীপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুল ইসলাম আকন্দ শাওন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব, মাওনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রিপন, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ সিদ্দিকীসহ দলের উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x