শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শ্রীপুরে মসজিদের জমি দখলের অভিযোগ

শ্রীপুরে মসজিদের জমি দখলের অভিযোগ

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুরে শ্রীপুরে একটি মসজিদের জমি দখল করে সীমানা পিলার ও কাঁটা তারের ভেড়া দিয়ে জমি দখলের অভিযোগ ওঠছে স্থানীয় এক ভূমি উপ-সহকারি কর্মকর্তার বিরুদ্ধে। ভূমি উপ-সহকারি কর্মকর্তা গিয়াস উদ্দিন গাজীপুর ভূমি অফিসে কর্মরত রয়েছেন। রোববার দুপুরে বরমী ইউনিয়নের হরতকির টেক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় সেলিম ফকির বাদী হয়ে সোমবার সন্ধ্যায় শ্রীপুর থানায় ৫জন কে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তরা হলো একই এলাকার হরমুজ আলীর ছেলে ভূমি উপ-সহকারি কর্মকর্তা গিয়াস উদ্দিন (৫৭), সাব্বির হোসেন (২০), সুইটি আক্তার (২৪), জান্নাতারা (২২) ও জেসমিন খানম (৫২)।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, সেলিম ফকিরের মাতা হালিমা খাতুন ও আবুল হাশেম দুজনের ১৫ শতাংশ জমির উপর ৩ বছর পর্বে একটি পাকা মসজিদ নির্মাণ করা হয়। মসজিদ নির্মাণ শেষে মুসল্লিদের জন্য একটি বড় ওযুখানা ও পাশেই ২টি টয়লেট গোসলখানা নির্মাণ করা হয়। প্রায় ২ বছর ধরে ওযুখানা টয়লেট নির্মাণ করার পর মসল্লিরা ব্যবহার করে আসছে।

সম্প্রতি হঠাৎ করে জমির মূল্য বৃদ্ধি পাওয়ার পর স্থানীয় গিয়াস উদ্দিন মসজিদের জায়গা দখল করার জন্য বিভিন্ন সময় পাঁয়তারা শুরু করে। গিয়াস উদ্দিন ভাড়া করা লোকজন দিয়ে কাঁটা তার, ইটের পিলার, সাবল দেশীয় অস্ত্র নিয়ে জোড় র্পূবক সীমানা পিলার কাটাঁ তার ভেড়া দিয়ে দখল করে। এ সময় সেলিম মসজিদের জমি দখলে বাধাঁ দিলে অশ্লীল ভাষায় গালিগালাজ খুন জখমের ভয়ভীতি ও হুমকি দিয়ে তাড়াইয়া দেয়। বর্তমানে মসজিদের মুসল্লিরা কাটাঁ তার দিয়ে ভেড়া দেয়ায় ওযুখানা টয়লেট ব্যবহার করতে পারছে না।

অভিযুক্ত গিয়াস উদ্দি বলেন আমি মসজিদের জায়গা দখল করেনি, আমি দলিল মুলে মালিক আমার ২ শতাংশ জমি ৮ বছর ধরে মসজিদে বেদখল ছিল। আমি কাঁটা তার ও সীমানা পিলার দিয়ে ভেড়া দিয়ে বুজে নিয়েছি।

শ্রীপুর থানার (ওসি) তদন্ত মোহাম্মদ আকতার হোসেন বলেন,মসজিদের জমি দখলে একটি অভিযোগ পেয়ে একজন উপ-পরিদর্শক(এসআই) কে দায়িত্ব দেয়া হয়েছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x