মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪ আশুলিয়া ইউনিয়ন ভূমি অফিসে অভিযান, দুই বহিরাগতকে জেল

শ্রীপুরে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিক নিহত

শ্রীপুরে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিক নিহত

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ গাজীপুরের শ্রীপুরে নির্মাণাধীন বহুতল ভবনের লোহার রড তোলার সময় বিদ্যুতায়িত হয়ে তিন শ্রমিক নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরোও বেশ কয়েকজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল শ্রীপুর পৌরসভার কেওয়া গ্রামের আরমাদা স্পিনিং মিলস লিমিটেড নামক কারখানায় এ ঘটনা ঘটে। শ্রীপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ইফতেখার রায়হান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরকচ্ছপিয়া গ্রামের আজাদ হোসেনের ছেলে পিয়াস (২০), একই উপজেলার বেলাল সওদাগরের ছেলে পাভেল (২৩) ও জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বগারচর গ্রামের বকুল হোসেনের ছেলে মনোয়ার হোসেন (২৫)। তাঁরা সবাই নির্মাণ শ্রমিক।

কারখানার সহকারী মহাব্যস্থাপক (এজিএম) আরিফুল ইসলাম জানান, কারখানার নির্মাণ কাজের দায়িত্বে ছিল ঠিকাদারি প্রতিষ্ঠান আলিফ এন্টারপ্রাইজ। তাদের নির্মাণ শ্রমিক মারা গেছে। বৃহস্পতিবার সকালে স্পিনিং মিলস্ এর ভেতর কাজ করছিল শ্রমিকরা। এসময় কারখানার সংকুচিত জায়গা থেকে একটি রড বের করার কাজ করছিল ওই তিন শ্রমিক। সংকুচিত জায়গা থেকে রডটি বের করার সময় অসাবধানতা বশত পাশের পল্লী বিদ্যুৎতের ১১হাজার ভোল্টের তারের সাথে স্পর্শ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

ঠিকাদারি প্রতিষ্ঠানের দায়িত্বে থাকা ইব্রাহিম খান জানান, এই কারখানায় আমার অধীনে ৬০ জন নির্মাণ শ্রমিক কাজ করছে। আজ সকালে দুর্ঘটনায় তিনজন শ্রমিক মারা গেছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় দিকে এই দুর্ঘটনা ঘটে। সকাল ৯টা ১০মিনিটে ফায়ার সার্ভিসে তথ্য দেয়া হয়। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিয়াস, পাভেল ও মনোয়ারের মরদেহ উদ্ধার করা হয়।

কালিয়াকৈর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৬ পূর্বাহ্ণ
  • ১২:১১ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১১ অপরাহ্ণ
  • ১৯:২৪ অপরাহ্ণ
  • ৬:০৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x