শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শিবপুর করোনার টিকা নিলেন এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা

শিবপুর করোনার টিকা নিলেন এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ শিবপুরে করোনার টিকা নিলেন স্থানীয় এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান ও ৯ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, কৃষক লীগ স্বেচ্ছাসেবক লীগ ও উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

২০ ফ্রেরুয়ারি শনিবার বেলা ১২টায় শিবপুর ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একযুগে শতাদিক নেতাকর্মীরা মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) এর টিকা গ্রহন করেছেন।

এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন টিকা গ্রহন শেষে বলেন, কোভিড -১৯ ভ্যাকসিন সম্পূর্ণ নিরাপদ। কেউ গুজবে কান দিবেন না। উপজেলার আওয়ামী লীগের নেতা কর্মী ও প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়নের ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা টিকা নিতে সাধারন মানুষকে উদ্বুদ্ধ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোঃ ডা: সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার আজিজুর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পারভেজসহ আওয়ামী লীগ ও সকল অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x