মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪ আশুলিয়া ইউনিয়ন ভূমি অফিসে অভিযান, দুই বহিরাগতকে জেল

শিবপুর উপজেলার ৭৫টি ভূমিহীন পরিবারের মাঝে উপহারের ঘর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শিবপুর উপজেলার ৭৫টি ভূমিহীন পরিবারের মাঝে উপহারের ঘর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ নরসিংদীর শিবপুর উপজেলায় ভূমিহীনদেরকে মাঝে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের ঘরের চাবি দলিল হস্তান্তার করা হয়েছে। শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ২২ মার্চ বুধবার সকাল সাড়ে ৯টায় শিবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শিবপুর উপজেলা টাস্কফোর্স কমিটির তালিকা অনুযায়ী “ক” শ্রেণী ভুক্ত একেভারেই ভূমিহীন ও গৃহহীন ছিন্নমূল মানুষকে ২শতক জমির দলিলসহ সেমি পাকা ঘর নিমার্ণ শেষে ৭৫টি পরিবারের মাঝে এই প্রদান করা হয়েছে।

শিবপুর উপজেলা নির্বাহী অফিসার জিনিয়া জিন্নাতের সভাপিতত্বে গৃহ বিতররণের দলিল ও ঘরের চাবি হস্তন্তার অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের একটি লোকও গৃহহীন ও ভূমিহীন থাকতে দেবে না। এমপি মোহন তিনি আরোও বলেন, যাদের ভিটা-মাটি আছে ঘর নাই প্রধানমন্ত্রী তাদেরকেও ঘর করে দেবেন।

এসময় আরোও বক্তব্য রাখেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহসিন নাজির, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, শিবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন, শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আজিজুর রহমান খান, উপজেলার সাধারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ আহমেদ, দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুল হক মোল্লা শামীম, পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার হাসান উল সানী এলিজ, আইযুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মজিবুর রহমান সরকার, বাঘাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ সরকার, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম সরকারসহ উপজেলার সকল দপ্তরের অফিসার ও ভূমিহীন নারী-পুরুষ এবং উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বেলা ২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুম থেকে ৭৫জন ভুমিহীন পরিবারদেকে নিয়ে শিবপুর উপজেলা নির্বাহী অফিসার জিনিয়া জিন্নাতের নেতৃত্বে দুইটি ট্রাকে চড়ে আনন্দ শোভা যাত্রা বের হয়। প্রথমে আনন্দ শোভা যাত্রাটি শিবপুর পৌরশহর প্রদক্ষিন করেন। তারপর শোভা যাত্রাটি শিবপুর উপজেলার ৭টি ইউনিয়ন প্রদক্ষিদ শেষে পুনরায় শিবপুর উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়।

আনন্দ শোভা যাত্রায় ভ্রমন করেন শিবপুর উপজেলা নির্বাহী অফিসার জিনিয়া জিন্নাত, শিবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তীসহ গৃহহীন ও ভূমিহীনরা।

ভ্রমন শেষে একাদিক গৃহহীন ও ভূমিহীন পরিবাদের সাথে কথা বলে যানা যায়, এই আনন্দ অনেক সুখের আনন্দ। আমাদেরকে এ ভাবে ট্রাকে তুলে করে নিয়ে গুড়িয়ে আনন্দ দেবে এটা কোন দিন কল্পনা করিনি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৬ পূর্বাহ্ণ
  • ১২:১১ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১১ অপরাহ্ণ
  • ১৯:২৪ অপরাহ্ণ
  • ৬:০৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x