শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শিবপুর উপ‌জেলার মা‌সিক আইন শৃঙ্খলার কমিটির সভা অনু‌ষ্ঠিত

শিবপুর উপ‌জেলার মা‌সিক আইন শৃঙ্খলার কমিটির সভা অনু‌ষ্ঠিত

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ শিবপুর উপ‌জেলার মা‌সিক আইন শৃঙ্খলার কমিটির সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে । ৩১ অক্টোবর বেলা ১২টায় উপজেলা পরিষদের হলরুমে এই অনুষ্ঠিত হয়েছে। শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মা‌সিক আইন শৃঙ্খলার কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন শিবপুর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার জি‌নিয়া জিন্নাত।

মা‌সিক আইন শৃঙ্খলার কমিটির সভায় প্রধান অ‌তি‌থি হিসেবে বক্তব্য রাখেন, স্থানী এমপি জ‌হিরুল হক ভুইয়া মোহন। বিশেষ অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপ‌তি আ‌জিজুর রহমান খান, উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রা‌খিল, শিবপুর ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ মো: সালাউ‌দ্দিন মিয়া, শিবপুর উপজেলা পরিষদের ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান তাপসী রা‌বেয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, সাংগঠ‌নিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পার‌ভেজ, শিবপুর উপজেলার জাতীয় পা‌টির সাধারণ সম্পাদক কা‌দির কিব‌রিয়া, উপজেলার সমাজ সেবা কর্মকর্তা মাহমুদুর রহমান, উপজেলা প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ফারহানা আহ‌মেদ, শিবপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহব্বত হোসেন, বাঘাব ইউ‌পি চেয়ারম‌্যান জা‌হিদ সরকার, দুলালপুর ইউ‌পি চেয়ারম‌্যান মো: মাহফুজুল হক শামীম মোল্লা প্রমুখ ।

সভায় দুলালপুর ইউনিয়ন ও মাছিমপুর ইউনিয়নে কৃষি জমি থেকে অবৈধ বালু উত্তোলন ও মাদক ব্যাবসা বন্ধ করা, কিশোর গ্যাং, উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের সামনে বখাটে ছেলেদের ইপটিজিং বন্ধ করা, জয়নগর ইউনিয়ন, বাঘাব ইউনিয়ন, ও যোশর ইউনিয়নের টিলা ছোট বড় লাল মাটির টিলা পাহাড় কাটা বন্ধসহ উপজেলায় চুরি ও ডাকাতি রোধে শিবপুর মডেল থানা পুলিশকে সজাগ দৃষ্টি রাখার জন্য বক্তারা বলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x