বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শিবপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

শিবপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ নরসিংদীর শিবপুর উপজেলায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। ৫ নভেম্বর শনিবার উপজেলার ২শত পঞ্চাশটি সমবায়ী সংগঠনের নেতাদেরকে নিয়ে সকাল ১০টায় শিবপুর উপজেলা পরিষদ চত্বরে সববেত হয়। পরে একটি র‌্যালী বের হয়। সমবায় র‌্যালীর এবারের প্রতিপাদ্য “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” র‌্যালীটি শিবপুর পৌর শহরের বিভিন্ন সড়ক হয়ে শিবপুর উপজেলা পরিষদের মাঠে গিয়ে শেষ হয়।

সকাল সাড়ে ১০টায় শিবপুর উপজেলা প্রশাসন ও উপজেলার সকল সমবায়ী ও শিবপুর সমবায় অফিসের কর্মকর্তাদের উপস্থিতে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে জাতীয় পতাকা ও সমবায়ী পতাকা উত্তোলন করেন, প্রধান অতিথি শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান।

শিবপুর উপজেলা প্রশাসন ও শিবপুর উপজেলা সমবায় অফিসের যৌথ আয়োজনে শিবপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শিবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শরীফ মো: হেলাল উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান। সভায় স্বাগত বক্তব্য রাখেন, শিবপুর উপজেলা সমবায় অফিসার মো: আবদুল জলিল ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ওমর ফারুক , শিবপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও শ্রেষ্ট সমবায়ী আঃ কাদির মিস্টার প্রমুখ। পরে ৬জন বিভিন্ন্ ক্যাটাগরির বিজয়ী সমবায়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x