শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন ৪ হাজার ৭শ পরিবার

শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন ৪ হাজার ৭শ পরিবার

 

শিবপুর (নরসিংদী) থেকে আন্য়োার হোসেন স্বপনঃ নরসিংদীর শিবপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পাচ্ছেন ৪ হাজার ৭শ গরীব অসহায় পরিবার। এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল থেকে বেলা ৩টায় পর্যন্ত উপজেলার দুলালপুর ইউনিয়ন, জয়নগর ইউনিয়ন ও বাঘাব ইউনিয়নসহ ৩টি ইউনিয়ন পরিষদের এ উপহারের অর্থ বিতরণ করেন ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদা খাতুন, জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকার, দুলালপুর ইউপি চেয়ারম্যান মোঃ মেরাজুল হক মেরাজ, বাঘাব ইউপি চেয়ারম্যান তরুন মৃধা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাহমুদুর রহমান, উপজেলা যুব উন্নযন কর্মকর্তা সিকদার মাহমুদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান জানান, প্রধানমন্ত্রীর উপহার উপজেলার ৯টি ইউনিয়নের ৪ হাজার ৫০০ ও পৌরসভার ২০০ অসহায় পরিবারের মাঝে ৫০০ টাকা করে মোট ২৩ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হবে। জি.আর ক্যাশের আওতায় প্রত্যেক ইউনিয়নে ২ লাখ ৫০ হাজার টাকা এবং পৌরসভায় ১ লাখ টাকা বিতরণ করা হবে। প্রতিটি ইউনিয়নে মনিটরিং টিম করে উপহারের অর্থ যথাযথ বণ্টন ও তদারকি করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x