শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

শিবপুরে গৃহবধুকে বাড়িতে এসে লাঞ্চিত ও লুটপাট করার অভিযোগ

শিবপুরে গৃহবধুকে বাড়িতে এসে লাঞ্চিত ও লুটপাট করার অভিযোগ

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ— শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের কামরাব কাপায়ার টেক গ্রামের আসিফ ইকবাল (আরিফ) পিতা আবদুল আলী ও মোঃ মোফাজ্জল মোহাজ্জল, পিতা আবদুল আউয়াল গত ৩১ মার্চ মঙ্গলবার বিকেলে প্রতিবেশী জয়নাল আবেদিনের স্ত্রী মাছুমা (৩০)কে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে এসে গালমন্দ করে।

আরও পড়ুনঃ ঝালকাঠিতে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থার ব্যতিক্রমধর্মী ৫ টাকায় কেনাকাটা

এক পর্যায়ে গৃহবধূ প্রতিবাদ করলে প্রতিবেশী আরিফ, মোফাজ্জল, দুইজন মিলে তাদের হাতে থাকা তালকাঠের লাঠি দিয়ে এলোপাথারি মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ফেলে রেখে চলে যাওয়ার সময় ঘরে ডুকে লুটপাট করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণ অলংকার নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া যায়।

মাছুমার স্বামী ও প্রতিবেশীরা মিলে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে গেলে পুলিশ কেইস লিখে প্রাথমিক চিকিৎসা শেষে নরসিংদী জেলা হাসপাতালে পাঠিয়ে দেয়। শিবপুর হাসতালালের রেজিঃ নং-৬৩৯/৯।

আরও পড়ুনঃ চালিতাডাঙ্গা ইউপি’র জেলেরা পেলো ত্রাণ

জেলা হাসপাতালে ৩ দিন সার্জারী মহিলা ওয়ার্ডে রেজিঃ নং-৩১২১/২২, ৭৩ নং শষ্যায় থাকার পর হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

এ ব্যাপারে শিবপুর মডেল থানায় দুইজনকে আসামী করে গৃহবধূর স্বামী অভিযোগ দায়ের করার ১৯ দিন পরও কোন আসামী পুলিশ গ্রেফতার করেনি, কোন মামলাও নেয়নি বলে জানায় অভিযোগকারী।

আরও পড়ুনঃ রাতের আঁধারে একশো পরিবারে ইফতার সামগ্রী পৌঁছে দেন ইমাম হোসাইনী কাফেলার নেতৃবৃন্দ

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, এই বিষয়টি আমি আবগত, এই ইউনিয়নের চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করবেন বলে দায়িত্ব নিয়েছে। শিবপুর মডেল থানার এসআই মিজানুর রহমান মিজান বলেন, আমি তদন্ত করেছি মামলা রেকর্ড করি নাই।

জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকার বলেন, করোনা ভাইরাসের কারনে বিষয়টি মিমাংসা করতে পারিনি। শিবপুর মডেল থানার অভিযোগ নং-পি ৫১৫ (৪.৪.২০২০)।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x