শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শিবপুরে করোনার কারণে কোন খেটে খাওয়া মানুষ না খেয়ে থাকবে না–জহিরুল হক ভুঞা মোহন এমপি

শিবপুরে করোনার কারণে কোন খেটে খাওয়া মানুষ না খেয়ে থাকবে না–জহিরুল হক ভুঞা মোহন এমপি

 

নরসিংদী (শিবপুর) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ— নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভুঞা মোহন বলেছেন, করোনার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য সবাই নিরাপদে থাকতে হবে। শিবপুরে করোনার কারণে কোন খেটে খাওয়া মানুষ না খেয়ে থাকবে না। আমি ইতিমধ্যে ব্যক্তিগত ভাবে উপজেলার ৯টি ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক প্রায় ৩ হাজার দৈনিক খেটে খাওয়া মানুষের তালিকা করেছি এবং তাদেরকে জনপ্রতি দশ কেজি চাল, দুই কেজি আলু, এক লিটার তেল, এক কেজি পেঁয়াজ, দেড় কেজি ডাল, আধা কেজি লবন, একটি ডেটল সাবনসহ একটি প্যাকেজ বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হচ্ছে।

আরও পড়ুনঃ মাইকিং করে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে শিবপুর মডেল থানা পুলিশ

তাছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারী ভাবে যে অনুদান বরাদ্ধ দিয়েছেন তাও ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে বিতরণ করা শুরু হয়েছে। এরপরও কেউ বাকী থাকলে আমাকে জানালে কিংবা উপজেলা প্রশাসনকে জানালে তার বাড়িতে খাবার সামগ্রী পাঠিয়ে দেয়া হবে।

আরও পড়ুনঃ বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সানাউল্লাহ মিয়ার জানাজা নামাজ অনুষ্ঠিত

শনিবার (২৮মার্চ) দুপুরে করোনাভাইরাস মোকাবেলায় শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকের জন্য নিজস্ব অর্থায়নে পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, হেকসোসল ও অন্যান্য সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন।

শিবপুর ডাক বাংলোতে এসব বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবপুরের ইউএনও মোঃ হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুঞা রাখিল, শিবপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাস্টার, সহ সভাপতি আলমগীর হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x