শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

শিক্ষক দুলালের উপর পুলিশী অমানুষিক নির্যাতন এবং মিথ্যা মামলায় আটকের প্রতিবাদে মানববন্ধন

শিক্ষক দুলালের উপর পুলিশী অমানুষিক নির্যাতন এবং মিথ্যা মামলায় আটকের প্রতিবাদে মানববন্ধন

 

নাটোর (নলডাঙ্গা) থেকে রানা আহমেদঃ— নাটোরের নলডাঙ্গা মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দুলালুর রহমান দুলালের উপর পুলিশী অমানুষিক নির্যাতন এবং অন্যায় ভাবে মিথ্যা মামলায় আটকের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুনঃ বেতাগীতে শান্তিপূর্ণভাবে ডিগ্রী পাস কোর্সের পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

রবিবার দুপুরে মাধবপুর উচ্চ বিদ্যালয়ের চত্বরে নলডাঙ্গা উপজেলা জনসাধারণ এবং বিদ্যালয়ের শিক্ষক ছাত্র-ছাত্রীর আয়োজনে পুলিশী অমানুষিক নির্যাতন এবং অন্যায় ভাবে মিথ্যা মামলায় প্রত্যাহার ও সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের এবং দোষী পুলিশের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন মাধবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফজাল হোসেন, সহকারী শিক্ষক শিক্ষক আব্দুল মান্নান, মোঃ শাহিন আলম, নলডাঙ্গা উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি আবুতাহের সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকাবাসি, শিক্ষক এবং ছাত্র ছাত্রী বৃন্দ।

আরও পড়ুনঃ ইবির ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের দায়িত্বে ড. মিজান

উল্লেখ্য, গত ১৪/১১/১৯ ইং তারিখে নাটোরের নলডাঙ্গা উপজেলা মাছ বাজারে এক মহিলা ও পুরুষ কে পুরুষ পুলিশ দেহতল্লাসী করে। এসময় শিক্ষক দুলাল এর প্রতিবাদ করায় পুলিশ তাকে চরঘুষি মারতে মাতে নলডাঙ্গা থানায নিয়ে যায়। তার নামে মামলা দায়ের করে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x