শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

যুবলীগের উদ্যোগে সাঁথিয়ার-কাশিনাথপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ

যুবলীগের উদ্যোগে সাঁথিয়ার-কাশিনাথপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ

 

বিশেষ প্রতিনিধি মোঃ রাকিবুল হাসানঃ— প্রাণঘাতী কোভিড-১৯, রোগটি সারা বিশ্বে তান্ডব চালিয়ে যাচ্ছে । মরণঘাতী রোগটি কোন ভাবেই প্রতিরোধ করা সম্ভাব হচ্ছে না। ফলে বিশ্বব্যাপী সকল প্রকার যোগাযোগ ব্যবস্থা বন্ধ রয়েছে । ফলে সমগ্র বিশ্বের অর্থনৈতিক অবস্থা মন্দা দেখা দিয়েছে । সংগত কারণে বেকারত্বের হার ব্যাপক পরিমান বৃদ্ধি পাচ্ছে । দেশে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে সরকারিভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। এমন পরিস্থতিতে প্রায় সকল প্রকার বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রয়েছে । করোনা ভাইরাস রোগ প্রতিরোধের লক্ষ্যে সবাইকে নিরাপদে বাড়িতে থাকার জন্য সরকারিভাবে নির্দেশনা প্রদান করা হয়ছে। কোন মানুষ যেন একস্থান হতে অন্যস্থানে যাতায়াত করতে না পারে তার জন্য সকল প্রকার গণপরিবহণ বন্ধ রয়েছে । ফলে নিম্ন আয়ের সাধারণ খেটে খাওয়া মানুষের আয় উপার্জনের পথ রুদ্ধ অবস্থায় আছে । দেশের এমন ক্রান্তিলগ্নে (পাবনা-১) আসনের স্ংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্ডভোকেট শামসুল হক টুকু মহোদয়ের নির্দেশে কাশিনাথপুর ইউনিয়ন যুবলীগ নিজস্ব অর্থায়নে কাশিনাথপুর ইউনিয়নের অন্তর্গত ১নং ওয়ার্ডের মরিচপুরান গ্রামে কর্মহীন, অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্যদ্রব্যের তালিকায় ছিল চাউল, ডাউল, তৈলসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী। জনপ্রতি ৫ কেজি চাউল, ১ কেজি ডাউল, ২ কেজি আলু ও ১ কেজি তৈল।

খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে কাশিনাথপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি বিপুল সাহা মুঠোফোনে বলেন, আমরা আজ ২৮ এপ্রিল (মঙ্গলবার) নিজেদের অর্থে কাশিনাথপুর ইউনিয়নের মরিচপুরান গ্রামে ৫০টি অসহায় পরিবারের হাতে খাদ্য তুলে দিয়েছি । তিনি আরও জানিয়েছেন আমাদের খাদ্য বিতরণ প্রক্রিয়াটি চলমান থাকবে । আগামীতে আমরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন মানুষের মধ্য পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করে যাব এমনটা তিনি জানিয়েছেন ।

আরও পড়ুনঃ ভেড়ামারায় সরকারি নির্দেশনা অমান্য করায় মোট ৫৫ হাজার টাকা অর্থদণ্ড

দেশে এমন দুর্যোগের সময়ে খাদ্য সামগ্রী হাতে পেয়ে একজন ব্যক্তি বলেন, আমাদের কর্মহীন অবস্থায় যেভাবে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করা হয়েছে এজন্য আমরা কাশিনাথপুর ইউনিয়নের যুবলীগের সকল কর্মী ও সরকারের প্রতি কৃতজ্ঞ । আমাদের অভাবে এমন সময়ে যুবলীগের কর্মীরা পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন । তারা আরো জানিয়েছেন আমাদের দুঃসময়ে সরকারিও যুবলীগের সহযোগিতা প্রক্রিয়া এমনভাবে চলমান থাকবে যেন এলাকাবাসী সবাই মনে করেন।

আরও পড়ুনঃ তজুমদ্দিনে প্রেমিকাকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার-১

খাদ্য সামগ্রী বিতরণের সময়ে উপস্থিত ছিলেন বিপুল সাহা (সভাপতি-যুবলীগ কাশিনাথপুর ইউনিয়ন), সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম আলতাফ, সাংগঠনিক সম্পাদক মোঃ কুদ্দুস, মোঃ পলাশ সহ আওয়ামী যুবলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x