শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

যুদ্ধপরাধী মামলায় ফাঁসানোর অভিযোগ ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন

যুদ্ধপরাধী মামলায় ফাঁসানোর অভিযোগ ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ— ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মোড়লহাট গ্রামের আবেদ হোসেন নামে এক ব্যক্তিকে যুদ্ধপরাধের মিথ্যা মামলায় ফাঁসানোর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে।

আজ শনিবার ঠাকুরগাঁও প্রেস ক্লাব আনিসুল হক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবেদের ছোট ভাই একরাম হোসেন বলেন, ২০১৬ সালে পাশ্ববর্তী বড় পলাশবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন আহাম্মেদ ও ছোট ভাই সালাউদ্দিন আহাম্মেদের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত বিরোধে মামলা করেন আবেদ হোসেন। এর পরই মামলা তুলে নেওয়ার জন্য বা মামলায় সুবিধা নেওয়ার উদ্দেশ্যে আবেদ হোসেনকে রাজাকার বানানোর চেষ্টা করা হয়। তাদের এক প্রভাবশালী আত্মীয়ের সহযোগিতায় ইতিমধ্যে আবেদ হোসেনকে যুদ্ধাপরাধী হিসেবে তালিকাভুক্ত করে। চলতি বছরের ২৫ জুন সালাউদ্দিন ও সাহাবুদ্দিনের বাড়ির কাজের লোক নুরুল হক ওরফে গাঠিকে বাদি করে একটি মামলা দায়ের করলে আবেদ হোসেনকে গ্রেফতার করা হয়।

এমরাম হোসেন আরও বলেন, যুদ্ধ চলাকালীন সময়ে আমার ভাইয়ের বয়স ছিল ১২ বছর। যে ব্যক্তিকে হত্যার অপরাধে আমার ভাইকে যুদ্ধাপরাধী বানানোর চেষ্টা চলছে সে অভিযোগ সম্পুর্ন মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। তিনি বলেন, আমার ভাইয়ের জাতীয় পরিচয় পত্রের জন্ম তারিখ দেওয়া আছে ৯ নভেম্বর ১৯৫৮। এছাড়াও ৭৫ সালে এসএসসি পাশের সনদপত্রসহ আমার ভাই যুদ্ধাপরাধী ছিল না বলে বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বড় পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রত্যায়ন পত্র প্রদান করেছেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x