বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ময়লা পুড়িয়ে খুব শীঘ্রই বিদ্যুৎ উৎপাদন করা হবে– মন্ত্রী তাজুল ইসলাম

ময়লা পুড়িয়ে খুব শীঘ্রই বিদ্যুৎ উৎপাদন করা হবে– মন্ত্রী তাজুল ইসলাম

 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের ময়লা পুড়িয়ে খুব শীঘ্রই বিদ্যুৎ উৎপাদন করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম।

শনিবার দুপুরে সাভারের আমিনবাজার এলাকায় ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের আমিনবাজার স্যানেটারি ল্যান্ডফিল পরিদর্শন শেষে তিনি একথা বলেন।

স্থানীয় সরকার পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এসময় আরও বলে, আমিনবাজারে ওই স্থানে ময়লা পুড়িয়ে বিদ্যুৎ উৎপাদন করতে প্রায় ১৮ মাস সময় লাগতে পারে সেখানে প্রতিদিন প্রায় ৩৬ মেঘাওয়াট বিদ্যুৎ উৎপাদন করা হবে বলে জানিয়ে তিনি আরও বলেন,পরিবেশ দূষণ রোধে সরকার নানা পদক্ষেপ হাতে নিয়েছেন সারা বাংলাদেশে এবার ভয়াভহ বন্যায় গ্রামীণ অবকাঠামোয় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে জানিয়ে তিনি আরও বলেন ক্ষয়ক্ষতি পুষিয়ে উঠতে একনেকে একটি প্রকল্প পাশ করে সারা বাংলাদেশে অর্থ বরাদ্দ দেওয়া হবে । ঢাকা শহরে জলাবদ্ধতা দূর করতে স্থানীয় সরকার মন্ত্রণালয় নানা পদক্ষেপ হাতে নিয়েছে জানিয়ে তিনি আরও বলেন কেউ সারা দেশে সরকার দিনরাত ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। এর আগে মন্ত্রী রাজধানীর গাবতলী এলাকায় একটিপ্ রকল্পের কাজ পরিদর্শন করেন।

মন্ত্রীর সাথে এসময় ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, চীপবর্জ্য ব্যবস্থাপক কমাডর এম সাইদুর রহমান, প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল আমিরুল ইসলামসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x