শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মোংলা বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান, সকল কর্মকর্তা কর্মচারীদের সাথে সাক্ষাৎ

মোংলা বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান, সকল কর্মকর্তা কর্মচারীদের সাথে সাক্ষাৎ

 

বাগেরহাট (মোংলা) থেকে সজল দাসঃ— বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান করলেন রিয়ার এডমিরাল এম. মোজাম্মেল হক, এনইউপি এনডিসি, পিএসসি, বিএন, বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা কর্মচারীদের সাথে সাক্ষাৎ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত সোমবার (২৬ আগস্ট) সকাল ১১ টায় মোংলা বন্দরের নতুন চেয়ারম্যান বিদায়ী চেয়ারম্যান কমোডর একেএম ফারুক হাসান, পিএসসি বিএন-এর কাছ থেকে দায়িত্বভার গ্রহন করেন। দায়িত্ব গ্রহণের পর থেকেই তিনি মোংলা বন্দরের বিভিন্ন স্থাপনাগুলো পরিদর্শন করেন।পশুর চ্যানেল, খুলনা রুজ ভেল্ট জেটি, পুরাতন মোংলার স্থাপনা, স্থায়ী বন্দর এলাকার শিল্প কারখানা ও আবাসিক ভবন গুলো ঘুরে দেখেন।

মোংলা বন্দরের মাননীয় চেয়ারম্যান রবিবার ১ই সেপ্টেম্বর বন্দর চত্বরে সকল কর্মরত কর্মকর্তা কর্মচারী, সিবিএ, অফিসার এসোসিয়েশান সহ সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১৫ আগস্টে ১৯৭৫ সালে জাতির পিতাসহ তার পরিবারের ও ১৯৭১ সালের স্বাধীনতার যুদ্ধে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নতুন চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম. মোজাম্মেল হক বলেন, মোংলা বন্দরের উন্নয়নে যার যার নিজ অবস্থান থেকে সততা, নিষ্ঠা, আন্তরিকতা থেকে বন্দরের জন্য কাজ করে যেতে হবে, তিনি আরো বলেন, মোংলা বন্দর আরো উত্তর উত্তর সাফল্যের দিকে এগিয়ে যাবে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

এর পর রিয়ার এডমিরাল এম. মোজাম্মেল হক, এনইউপি এনডিসি, পিএসসি, বিএন, উপস্থিতিতে তিন ঘন্টা ব্যাপী মোংলা বন্দরের বিভিন্ন বিষয় আলোচনা অনুষ্ঠিত হয় । বন্দর সভাকক্ষে এসময় উপস্থিত ছিলেন, ইয়াসমিন আফসানা সদস্য (অর্থ), প্রকৌশলী আফতাফ হোসেন খান সদস্য (প্রকৌশলী ও উন্নয়ন), গিয়াস উদ্দিন পরিচালক (প্রশাসন), কর্তৃপক্ষের বিভাগীয় প্রধান, উপ বিভাগীয় প্রধান, সিবিএ সভাপতি ও সাধারন সম্পাদক প্রমূখ।

বন্দরের কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম. মোজাম্মেল হক দীর্ঘদিন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। মোংলা বন্দরে যোগদানের আগে তিনি কমডোর কমান্ডিং খুলনার অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। রিয়ার এডমিরাল মোজাম্মেল হক ১৯৮২ সালের ১৫ এপ্রিল ক্যাডেট অফিসার হিসেবে বাংলাদেশ নৌবাহিনীতে যোগদান করেন। কর্মজীবনে তিনি বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x