শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মানিকগঞ্জ সাটুরিয়ায় চেম্বার অফ কমার্সের সভাপতি রাহাত মালেক শুভ্রর পিপিই বিতরণ

মানিকগঞ্জ সাটুরিয়ায় চেম্বার অফ কমার্সের সভাপতি রাহাত মালেক শুভ্রর পিপিই বিতরণ

 

সাটুরিয়া থেকে আবুবকর সিদ্দিকঃ— বিশ্বব্যাপী ছড়িয়ে পরা আতংকের নাম COVID-19 নভেল করোনা, সারাদেশে সরকারি,বেসরকারি ও ব্যক্তিগত উদ্যোগে ইতিমধ্যেই করোনা মোকাবেলায় সচেতনতা বৃদ্ধি ও সাস্থ্য সামগ্রী বিতরণ চলমান। ইতিমধ্যেই প্রশাসনের পক্ষ থেকে (stay home) ঘড়ে থাকার নির্দেশনা জারি করা হয়েছে। জনগণ যাতে বাইরে না বের হয় সেই জন্য সারা দেশে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে বিশেষ করে যারা জনগণের জন্য কাজ করছে যেমন ডাক্তার, নার্স, পুলিশ, সাংবাদিক এবং প্রশাসনের অন্য কর্তাব্যক্তিদের জন্য সাটুরিয়া উপজেলা প্রশাসনকে ৫০ পিস পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী) বিতরণ করেছেন মানিকগঞ্জ চেম্বাস অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি জনাব রাহাত মালেক শুভ্র। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন এর পুত্র রাহাত মালেক শুভ্র এর পক্ষে সোমবার দুপুরে সবুজ পরিবেশ আন্দোলনের মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসাইন রাজ সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম এর হাতে এসব পিপিই তুলে দেন।

আরও পড়ুনঃ কাজিপুরে ইউপি চেয়ারম্যান মুকুলের খাবার ও স্যানিটাইজার বিতরণ

সবুজ পরিবেশ আন্দোলনের মানিকগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক রাজ্জাক হোসাইন রাজ এর আগে মানিকগঞ্জ জেলায় প্রায় বিশ হাজার বিভিন্ন জাতের পরিবেশ বান্ধব গাছের চারা বিতরণ করেন। শুধু গাছের চারাই নন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া COVID-19 (করোনা ভাইরাস ) মোকাবেলায় সাবেক এই ছাত্রনেতা গত ২৫ মার্চ সাটুরিয়া প্রেসক্লাব, বাসস্ট্যান্ড ও বাজারে মাস্ক, সাবান ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন।

আরও পড়ুনঃ পোরশায় মাননীয় প্রধানমন্ত্রী প্রেরিত ত্রাণ দিনমজুরদের ঘরে পৌঁছে দিলেন ইউএনও এবং উপজেলা চেয়ারম্যান

রাজ্জাক হোসাইন রাজ জানান, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রদ্বেয় দেলোয়ার হোসেন এর নির্দেশে আমরা সকল সামাজিক কর্মকান্ডে আমরা মানুষের পাশে ছিলাম আছি থাকবো সবুজ পরিবেশ আন্দোলনের পক্ষ থেকে আমরা মানিকগঞ্জ জেলায় পর্যায়ক্রমে তিন লক্ষ বৃক্ষ রোপন করবো এবং আমাদের এ ধরনের কর্মসূচি ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে জানান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x