শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

“মানবতার সেবায় ফাউন্ডেশন” এর উদ্যোগে সাঁথিয়ার ধুলাউড়ি ইউনিয়নে চিকিৎসা সেবায় নগদ অর্থ হস্তান্তর

“মানবতার সেবায় ফাউন্ডেশন” এর উদ্যোগে সাঁথিয়ার ধুলাউড়ি ইউনিয়নে চিকিৎসা সেবায় নগদ অর্থ হস্তান্তর

 

বিশেষ প্রতিনিধি মোঃ রাকিবুল হাসানঃ পাবনার সাঁথিয়া উপজেলা ধুলাউড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পুরানধুলাউড়ি (নুরদহ) গ্রামের মোঃ রইজ উদ্দিন মোল্লা দীর্ঘদিন অসুস্থ হয়ে নানা রোগে ভুগছেন। মোঃ রইজ উদ্দিন মোল্লা চিকিৎসা সহয়তা হিসাবে “মানবতার সেবায় ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ মঙ্গলবার (২৩/০৬/২০২০ইং) তারিখে কিছু পরিমান আর্থিক সহযোগিতা হিসেবে নগদ অর্থ অসুস্থ ব্যক্তির হাতে তুলে দেওয়া হয় ।

চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য নগদ অর্থ হাতে পেয়ে মোঃ রইজ উদ্দিন মোল্লা বলেন, এই সংগঠনের কাজ কর্ম দেখে আমি খুবই আনন্দিত, আল্লাহ তায়ালা যেন এই সংগঠনকে আরোও অসহায় মানুষের কল্যাণে জন্য কাজ করে যেতে পারে এমন আশা পোষণ করেন। তিনি আরোও বলেন আমি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছি, টাকার অভাবে আমি চিকিৎসা নিতে পারছি না। কারণ এপেন্ডিসাইট ও কিডনী সমস্যা এ রোগ চিকিৎসা নিতে অনেক টাকার প্রয়োজন হয়।

তিনি জানান আরও জানান- যে আমার এমন বিপদের সময়ে সাংবাদিক মাওঃ শামীম আহমেদের মাধ্যমে “মানবতার সেবায় ফাউন্ডেশন” পক্ষ হতে চিকিৎসা বাবদ আমাকে আর্থিক সহযোগিতা করায় আমি এখন কিছুটা হলেও চিকিৎসা করাতে পারবো । এমন দুঃসময়ে আমার চিকিৎসার জন্য নগত অর্থ দেওয়ায় আমি ও আমার পরিবারে পক্ষ হতে “মানবতার সেবায় ফাউন্ডেশন” এর সকল সদস্যের প্রতি আন্তরিক ধন্যবাদ জানাই ও তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি । আমি মহান আল্লাহর দরবারে এই সংগঠনের সাফল্য কামনা করছি।

এই সংগঠনের সার্বিকভাবে সহযোগিতায় রয়েছেন, সাংবাদিক মাওলানা – শামীম আহমেদ, মোঃ নুর উদ্দিন খান, মোঃ হেলাল উদ্দিন, সেলিম রেজান, মোঃ নুর ইসলাম নাঈম উদ্দিন, জিয়াদুল ইসলাম, মোঃ গাজিউর রহমান, কাজ়ী মনিরুল ইসলাম (মনির), সৈয়দ সাইদুর রহমান (সোহাগ), মোঃ জিয়া, মোঃ জামিরুল ইসলাম সহ আরোও অনেকে মানবতার সেবায় ফাউন্ডেশনে রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক, মাওলানা শামীম আহমেদ, অত্র গ্রামের মোঃ ইদ্রিস প্রাং মোঃ মুক্তার প্রাং ও ঠান্টু মিয়া সহ আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ফাউন্ডেশন এর পক্ষ হতে দুইহাজার পাঁচশত টাকা মোঃ রইজ উদ্দিন মোল্লা হাতে তুলে দেওয়া হয় ।

অত্র গ্রামের মোঃ মোক্তার প্রাং বলেন যে মানবতার সেবায় ফাউন্ডেশন একটি মানব সেবার সংগঠন । মানবতার সেবায় ফাউন্ডেশনের মুল উদ্দেশ্য হলো অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করা । তিনি আরোও বলেন- সমাজের সর্বস্তরের জনসাধারণ ও সুধীজনের সু-পরামর্শে মানবতার সেবায় ফাউন্ডেশন একদিন মানব সেবায় আরোও বেশি অবদান রাখবে এমন আশা ব্যক্ত করেন ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x