শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

মাদক ব্যবসায়ীরা সমাজ ও দেশের শক্র, তাদের কোন দল নেইঃ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

মাদক ব্যবসায়ীরা সমাজ ও দেশের শক্র, তাদের কোন দল নেইঃ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

 

আজকের দিগন্ত প্রতিবেদকঃ— মাদক ব্যবসায়ীরা সমাজ ও দেশের শক্র, তাদের কোন দল নেই বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। অপরদিকে সাভার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেছেন, সাভার উপজেলার সকল মানুষের ন্যায়সঙ্গত দাবি পূরণ করবো। সকলকে সঙ্গে নিয়ে সাভারকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলবো। আজ মঙ্গলবার দুপুরে সাভার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের দায়িত্ব গ্রহণ ও মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় যোগ দিয়ে প্রধান অতিথি ও উপদেষ্টার বক্তব্যে তারা একথা বলেছেন।

সাভার উপজেলার নির্বাহী অফিসার পারভেজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান আরও বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে। এজন্য দেশে এখন মাদক ব্যবসা অনেকটা নিয়ন্ত্রণে।
সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব আরও বলেছেন, একজন জনপ্রতিনিধি ও প্রশাসক হিসেবে আজই আমার প্রথম সভা। তাকে সাভার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণিসহ উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যানদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমার মনোয়নয়ন প্রাপ্তির ব্যাপারে তাদের অনেক অবদান রয়েছে। যা চিরদিন স্মরণ থাকবে। তিনি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সঠিকভাবে দায়িত্ব পালনে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সহযোগিতা কামনা করে বলেন, সকল মানুষকে সঙ্গে নিয়ে সাভার উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো। এ জন্য আল্লাহর রহমত এবং সকলের দোয়া কামানা করেছেন।

অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদের নবনির্বচিত ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার সুমি, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাভার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকি’র সম্পাদক নাজমুস সাকিব, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক দিপু, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আনোয়ার হোসেন, কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান খান শান্ত, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহারুল ইসলাম সুরুজ, সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেলা রানা, বিশিষ্ট সমাজসেবক সালাউদ্দিন খান নঈমসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x