শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মাত্র ৯৯ টাকায় ওয়ালটন স্মার্টফোন!

মাত্র ৯৯ টাকায় ওয়ালটন স্মার্টফোন!

 

গাজীপুর (শ্রীপুর) থেকে সাইফুল আলম সুমনঃ— দেশে এই প্রথম মাত্র ৯৯ টাকায় ওয়ালটন ক্রেতারা পাবে ওয়ালটনের দেশীয় পণ্য প্রিমো ই৮এস মডেলের স্মার্টফোন। গতকাল বৃহস্পতিবার এ তথ্য জানান গাজীপুর জেলার শ্রীপুর ওয়ালটনের মোবাইল ডিসট্রিবিউটর নুসরাত টেলিকমের সত্ত্বাধিকারী জনাব আব্দুল্লাহ আল মামুন।

তিনি জানান, ৪ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত ওয়ালটনের একটি নির্ধারিত মডেলের উপর দেওয়া হয়েছে অফারটি। অফারটিতে ক্রেতারা ওয়ালটনের প্রিমো ই৮এস মডেলের স্মার্টফোনটির নির্ধারিত মূল্য ৩,৯৯৯ টাকা হতে মাত্র ৯৯ টাকা জমা দিয়ে অবশিষ্ট ৩৯০০ টাকা চার মাসের কিস্তি সুবিধায় নিতে পারবে। ই৮এস মডেলটির আকর্ষণীয় গ্যাডিয়েন্ট কালার ও দারুন স্পেসিফিকেশনের কারণে ইতিমধ্যে ক্রেতাদের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তিনি আরও বলেন, আমাদের ব্যবসাকে আরও গতিশীল করার লক্ষেই এই বিশেষ অফারটি চালু করা হয়েছে। আমার বিশ্বাস আমাদের এই ক্যাম্পেইন হবে বাংলাদেশের সবচেয়ে বড় কেনাকাটার উৎসব।

ওয়ালটনের টেরিটরি অফিসার জাকারিয়া বীন হক এ সম্পর্কে ধারণা দিতে গিয়ে বলেন, নুসরাত টেলিকম ২০১৮ সালে সারা বাংলাদেশে মোবাইল ডিসট্রিবিউটরদের মধ্যে সেরা ডিসট্রিবিউটর নির্বাচিত হয়, আমি আশা করছি এই আকর্ষণীয় অফারের মাধ্যমে চলতি বছরেও সেরা থাকবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x