মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি)

মাগুরায় বেতনের দাবিতে এমপিওভুক্ত শিক্ষক কর্মচারিদের সংবাদ সম্মেলন

মাগুরায় বেতনের দাবিতে এমপিওভুক্ত শিক্ষক কর্মচারিদের সংবাদ সম্মেলন

 

মাগুরা থেকে রক্সী খানঃ করোনাকালে মানবেতর জীবনযাপন করছেন মাগুরার মহম্মদপুর উপজেলার নতুন এমপিওভুক্ত দুইটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। তারা দ্রুত এমপিও বেতন চালুর দাবি জানিয়ে বুধবার প্রেসক্লাব মহম্মদপুরের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে। এদিকে কারিগরি শিক্ষা অধিদপ্তরের নির্দেশে সনদ যাচাইয়ের জন্য বোর্ড ও বিশ্ববিদ্যালয়ে যেয়ে ওইসব শিক্ষক কর্মচারী করোনায় আক্রান্ত হচ্ছেন বলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়।

নতুন এমপিওভুক্ত মনোয়ারা জামান কৃষি কলেজের অধ্যক্ষ মোঃ মশিউর রহমানের লিখিত বক্তব্যে বলেন, সরকার দেশের প্রায় ২ হাজার ৭৩০টি বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করার আদেশ জারি করেছেন। ইতিমধ্যে স্কুল, কলেজ ও মাদ্রাসায় কর্মরত শিক্ষক ও কর্মচারীরা এমপিও বেতন ভাতা উত্তোলন করেছেন। অথচ নতুন এমপিভুক্ত কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক ও কর্মচারীরা এখনও এমপিও তালিকায় উঠতে পারেনি। কারিগরি শিক্ষা অধিদপ্তরের সনদ যাচাইয়ের সিদ্ধান্তের কারণে বোর্ড ও বিশ্ববিদ্যালয়ে যেয়ে কারিগরি শিক্ষক কর্মচারীদের অনেকে করোনায় আক্রান্ত হচ্ছেন। অনেকের শরীরে করোনা উপসর্গ দেখা দিয়েছে। তারা জ্বর, ঠান্ডা এবং কাশিতে ভুগছেন। তারা একদিকে করোনায় আক্রান্ত হওয়ার ভয়ে আছেন অন্যদিকে বেতন ভাতা না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন।

ওই অধ্যক্ষ জানান, যাদের মধ্যে করোনা উপসর্গ দেখা দিয়েছে। তাদেরকে তিনি হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য অনুরোধ করেছেন এবং নমুনা পরীক্ষার জন্য হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

করোনা উপসর্গ থাকা মনোয়ারা জামান কৃষি কলেজের ইন্সট্রাক্টর মুন্সী মোঃ কুতুব উদ্দিন বলেন, বোর্ড থেকে ফেরার পর আমার শরীরে জ্বর, সর্দি এবং কাশি শুর হয়েছে। খুব বেশিই অসুস্থ্য বোধ করছি। পরিচিত এক ডাক্তারের মাধ্যমে চিকিৎসা নিচ্ছি। অফিস সহকারি আমিনুল ইসলামও করোনা উপসর্গ নিয়ে বেশ অসুস্থ।

একই কলেজের প্রদর্শক (কম্পিউটার) মোঃ হেমায়েত হোসেনের পাঠ করা বক্তব্যে অধ্যক্ষ মশিউর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী ড. দিপু মণির শুভ দৃষ্টি কামনা করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x