শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মাগুরায় ত্রিমাত্রিক ফাউন্ডেশনের উদ্যোগে ১০ টাকার সদাই

মাগুরায় ত্রিমাত্রিক ফাউন্ডেশনের উদ্যোগে ১০ টাকার সদাই

 

মাগুরা থেকে রক্সী খানঃ— নভেল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনজীবন ঘরবন্দি হয়ে পড়েছে, অসহায় শ্রমজীবী ও স্বল্পআয়ের মানুষের পাশে সহযোগিতার হাত বাড়াতে মাগুরায় চালু হলো ১০ টাকার সদাই নামে আরো একটি দোকান। ২০০৩ সালের এসএসসি পাস করা যুবকেরা মাগুরা পৌর এলাকার জন্য চালু করেছে এ দোকান। যেখানে পৌরসভার ৯টি ওয়ার্ডে মাত্র ১০ টাকায় দেয়া হবে ২ থেকে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ২৫০ গ্রাম খেজুর ও ২৫০ গ্রাম চিনি।

আরও পড়ুনঃ সাতক্ষীরায় প্রথম করোনা রোগী সনাক্ত….

এ কাজে সমন্বয়ক মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্ত, তাদের উদ্যোগে গড়া ত্রিমাত্রিক ফাউন্ডেশনের মাধ্যমে পুরো রমজান ও করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলবে এ কার্যক্রম। তিনি বলেন, এই দুর্যোগময় পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে আমাদের দাঁড়ানো উচিত, আমরা কারো কাছে সাহায্য চাচ্ছি না। যদি কেউ স্বেচ্ছায় সহযোগী হতে চায়, আমরা তাদের সহযোগিতা গ্রহণ করছি।

আরও পড়ুনঃ পুঠিয়ায় করোনা মোকাবেলায় সাহসী যোদ্ধা এসিল্যান্ড রুমানা আফরোজ

তিনি আরো বলেন, দেশনেত্রীর নির্দেশ অনুযায়ী মেনে চললে এবং আমাদের সকলের প্রচেষ্টায়, বাংলাদেশ অতি দ্রুত করোনামুক্ত হবে ইনশাআল্লাহ। সমাজের মানবিক ব্যক্তিদের সহযোগিতায় করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলবে আমাদের এ কার্যক্রম। এর আগে মাগুরার মহম্মদপুর সদরে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় স্থানীয় কয়েকজন যুবক এ ধরনের একটি দোকান চালু করে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x