শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মহাত্মা গান্ধী পদক পেলেন ঠাকুরগাঁওয়ের রশিদ আলম সংবর্ধনা প্রদান

মহাত্মা গান্ধী পদক পেলেন ঠাকুরগাঁওয়ের রশিদ আলম সংবর্ধনা প্রদান

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ— ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২১ অক্টোবর সকালে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শাহানা খান এর সভাপতিত্বে কোলকাতায় ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর ও সমাজ সেবায় বিশেষ অবদানে মহাত্মা গান্ধী পদক পাওয়ায় ওই বিদ্যালয়ের কৃতীশিক্ষক হাফেজ মোঃ রশিদ আলমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত ১৫ অক্টোবর কোলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ড. ত্রিগুণা সেন অডিটোরিয়ামে শিক্ষায় ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর “সেরা শিক্ষক” ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য শিফট ইনচার্জ হাফেজ মোঃ রশিদ আলমের হাতে মহাত্মা গান্ধী সম্মাননা পদক ও সনদ আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হয়।

আরও পড়ুনঃ ঠাকুরগাঁওয়ে কাঁঠাল গাছতলায় অফিস করছেন ওসি আশিকুর রহমান

এসময় অনুষ্ঠানে অতিথি ছিলেন, পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস, যুবমন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়, কোলকাতার মেয়র ফিরহাদ হাকিম, বাংলাদেশ উপ-হাই কমিশনার তৌফিক হাসান, মেয়র পরিষদ দেবাশীষ কুমার, চিত্র পরিচালক গৌতম ঘোষ, আইসিসিআর এর পরিচালক গৌতম দে, কোলকাতা দূরদর্শনের অধিকর্তা অনুরাভ রায়, কবি বীথি চট্টোপাধ্যায়, শুভদীপ চক্রবর্তী, কবি শাহ আলম চুন্নু ও চিত্র টিভি তারকা রেজওয়ান আহমেদসহ অনেকে।

হাফেজ মোঃ রশিদ আলম দিনাজপুর জেলা স্কুলে শিক্ষকতা শুরু করে বর্তমানে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে কর্মরত আছেন। তিনি শিক্ষকতার পাশাপাশি সাহিত্য, স্বাস্থ্য, শিক্ষা ও সমাজ সেবায় নিয়োজিত আছেন। তিনি ছাত্রাবস্থা থেকেই লেখালেখি করেন। বাংলাদেশ বেতার ও ইলেকট্রনিক মিডিয়ায় আলোচনা অনুষ্ঠানেও অংশ নেন তিনি। তিনি ইতিপূর্বে ঈশা খাঁ পদক, মাদারবখস পদক, সাহিত্য একাডেমি পদক, শ্রেষ্ঠ শিক্ষক ও কৃতীশিক্ষক এর সরকারিভাবে সম্মাননা অর্জন, জয় বাংলা “সেরা শিক্ষক সম্মাননা” কবি জীবনানন্দ দাশ সম্মাননা” মহাত্মা গান্ধী স্বর্ণপদক, মাতৃভাষা সম্মাননা, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী তৎপরতায় সম্মাননাসহ বহু পুরস্কার অর্জন করেছেন।

আরও পড়ুনঃ ‘টোলের নামে চাঁদাবাজি বন্ধ করো’ স্লোগানে উত্তাল ঠাকুরগাঁও শহর

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x