শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মধুপুরে হা-ডু-ডু খেলা নিয়ে দুই দলের মধ্যে উত্তেজনা সংঘর্ষের আশংকা

মধুপুরে হা-ডু-ডু খেলা নিয়ে দুই দলের মধ্যে উত্তেজনা সংঘর্ষের আশংকা

 

টাঙ্গাইল (মধুপুর) থেকে মোঃ আঃ হামিদঃ— টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন আলোকদিয়া ইউনিয়নের শিবরাম বাড়ী গ্রামে বাঁশতলা নামক স্হানে ওয়ার্ড ভিত্তিক হা-ডু-ডু খেলার আয়োজন করা হয়। দীর্ঘদিন যাব্ৎ উক্ত খেলাটি চলমান আছে। গত ১৬ ডিসেম্বর ৮ নং ওয়ার্ড ডিগরবাড়ী বনাম ৪ নং ওয়ার্ড শিবরামবাড়ীর সাথে সেমিফাইনাল খেলাটি চলাকালীন ৪ নং ওয়ার্ডের খেলোয়ার আঃ বারী খানের একটি হাত ভেঙ্গে যায়। হাত ভাঙ্গাকে কেন্দ্র করে গোলযোগের সৃষ্টি হয়।

আরও পড়ুনঃ মেহেরপুরে সাংবাদিকদের মানববন্ধন

খেলার নির্দিষ্ট সময়ের ১৫ মিনিট পূর্বেই গোলযোগের কারণে খেলাটি বন্ধ করে দেন খেলা পরিচালনা কমিটি। এবং ঐ সময়ই ঘোষনা দেন পরবর্তীতে খেলার তারিখ সবাইকে জানানো হবে। কিন্তু সুকৌশলে আহত দলের সাথে কমিটি কোন রকম যোগাযোগ না করেই চলতি জানুযারী মাসের ১০ তারিখে অন্য একটি দলের সাথে ফাইনাল খেলার তারিখ ঘোষনা করেন।

আরও পড়ুনঃ শিবপুরে মুজিববর্ষ পালন উপলক্ষে প্রস্তুুতিমূলক সভা

এ ব্যাপারে আহত খেলোয়ার আঃ বারী খান উক্ত খেলাটি বন্ধের জন্য উপজেলা নির্বাহি কর্মকর্তা বরাবর একটি লিখিত আবেদন করেছেন। লিখিত আবেদনে আঃ বারী খান জানান গোলযোগ নিস্পত্তি না করে অন্য দলের সাথে খেলাটি চললে বড় ধরনের সংঘাতের আশন্কা রহিয়াছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x