শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

ভাঙ্গুড়ায় বসতবাড়িতে অগ্নিকাণ্ড

ভাঙ্গুড়ায় বসতবাড়িতে অগ্নিকাণ্ড

 

পাবনা (ভাংগুড়া) থেকে রাজিবুল করিম রোমিওঃ— পাবনার ভাঙ্গুড়ায় অগ্নিকাণ্ডে দুইটি ঘর সহ বসতবাড়ি পুড়ে গেছে। এ সময় আগুনে একটি গরু পুড়ে মারা যায়। উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ছোট বিশাকোল গ্রামের লুৎফর রহমানের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় লুৎফরের ছোট ভাই তানজিদের হাত পুড়ে যায়। আজ মঙ্গলবার দুপুর সাড়ে এগারোটার দিকে বিদ্যুতের লাইন থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে জানায় পরিবারের সদস্যরা। লুৎফর একজন হতদরিদ্র দিনমজুর। এদিকে অগ্নিকাণ্ডের পর পরই ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করে নগদ ৫ হাজার টাকা ও খাদ্য সামগ্রী দিয়ে যান।

আরও পড়ুনঃ ভাঙ্গুড়ায় সাময়িক কর্মহীন ১ হাজার ৭০ পরিবারকে খাদ্য পৌঁছে দিলেন মেয়র

প্রত্যক্ষদর্শীরা জানায়, ক্ষতিগ্রস্ত বাড়ির একটি ঘরের টিনের চালের ওপর দিয়ে বিদ্যুতের লাইন টাঙানো হয়েছে। ওই বিদ্যুতের লাইনের তার বাতাসের কারণে ঘরের চালের সঙ্গে লেগে ছিল। মঙ্গলবার দুপুর সাড়ে এগারোটার দিকে হঠাৎ ঐ বিদ্যুতের তার এবং ঘরের চালে আগুন দেখা যায়। এ সময় পরিবারের সদস্যরা ঘর থেকে বের হয়ে যায়। তবে ভয়ে কেউই আগুন নেভাতে যায়নি। পরে বিদ্যুৎ অফিসে ফোন করলে বিদ্যুৎ লাইন বন্ধ করে দেয়া হয়। তখন গ্রামবাসী চেষ্টা করে আগুন নেভায়। তবে এর আগেই দুটি বসতঘর ও একটি গোয়ালঘর পুড়ে যায়। অগ্নিকাণ্ডে গোয়াল ঘরে থাকা একটি মাত্র ষাঁড় গরু পুড়ে মারা যায় এবং ঘর থেকে বের হওয়ার সময় তানজিদ নামে এক শিশুর হাত পুড়ে যায়।

আরও পড়ুনঃ করোনা ভাইরাস(COVID-19) প্রতিরোধে সচেতন হওয়ার আহবান জানিয়েছেন!! মোঃ শহিদুল ইসলাম (এমপি)

ছোট বিশাকোল গ্রামের ইউপি সদস্য দুলাল হোসেন অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লুৎফর রহমান অত্যন্ত দরিদ্র মানুষ। গত কয়েকদিন ধরে সে কাজ না পেয়ে অত্যন্ত মানবেতর জীবনযাপন করছে। তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করে খাদ্য সামগ্রী দিয়েছেন। এছাড়া তাকে ইউনিয়ন পরিষদ থেকে ত্রাণসামগ্রী দিয়ে সহযোগিতা করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x