শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদ পূর্ণনির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পের অর্থ সহযোগিতার শুভ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠান

বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদ পূর্ণনির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পের অর্থ সহযোগিতার শুভ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠান

 

যশোর (বেনাপোল) থেকে মোঃ রাসেল ইসলামঃ— বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদ পূর্ণনির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পের বেনাপোল বাজার কমিটির অর্থ সহযোগিতার শুভ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠান বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদ ও বেনাপোল বাজার ব্যবসায়ী সমবায় সমিতি আয়োজনে সোমবার আসর বাদ বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদের ম্যানেজিং কমিটির সভাপতি ও শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সভাপতিত্বে বেনাপোল কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুনঃ ইবির ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের নতুন ভবনের উদ্বোধন

বেনাপোল বাজার বন্ধের দিন শনিবার ব্যতীত সপ্তাহের ছয়দিন মসজিদের নির্মাণ কাজে ব্যবহৃত এই অর্থ আদায় করা হবে৷আজ থেকে দানের অর্থ উঠানো শুরু বেনাপোল বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে দুইজন আদায়কারী মোহাম্মদ আশরাফুজ্জামান ও শওকত আলীকে বেনাপোল বাজারে দানের অর্থ উঠানোর দায়িত্ব প্রদান করা হয়। বেনাপোল বাজার কমিটির পক্ষ থেকে তাদের হাতে দুটি দান বাক্স ও বিশেষ কায়দায় তৈরি দুটি জ্যাকেট দেয়া হয়।

এসময় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন এর আলহাজ্ব শামসুর রহমান ও বর্তমান সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান স্বজন, সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, বেনাপোল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল ট্রাক মালিক ট্রান্সপোর্ট সমিতির সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বেনাপোল বাজার কমিটির প্রচার সম্পাদক, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাধারণ সম্পাদক ও জয়যাত্রা টিভির প্রতিনিধি মোঃ আয়ুব হোসেন পক্ষী প্রমুখ।

বেনাপোলের কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান বলেন, আল্লাহ তায়ালা আমাদেরকে সৃষ্টি করেছেন তার ইবাদত করার জন্য। আর এই ইবাদতের মধ্যে সর্বোত্তম ইবাদত হল নামায। আর এই নামায মসজিদে আদায় করা রাসূল সঃ এর সুন্নত। সে জন্যই যুগে যুগে ধর্মপ্রাণ মুসলমানদের মাধ্যমে অসংখ্য মসজিদ নির্মিত হয়েছে, আজও হচ্ছে এবং ভবিষ্যতেও হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন রাসূল সঃ বলেছেন ,’’যে ব্যক্তি পাখির বাসার মত অথবা তার চেয়ে ছোট আকারের একটি মসজিদ আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য নির্মাণ করে দেবে আল্লাহ তার জন্য বেহেস্তে একটি গৃহ নির্মাণ করে দেবেন’’ তাছাড়া সদকায়ে জারিয়া হিসেবে মসজিদ যতদিন থাকবে ততদিন আপনার পূন্যের পাল্লাও ভারি হতে থাকবে। কিন্তু পূর্ণাঙ্গ সামর্থ না থাকার কারনেই আজ আপনাদের কাছে আকুল আবেদন। আপনার সামর্থ অনুযায়ী আল্লাহর ঘর মসজিদ নির্মাণে সহযোগিতা করুন। হোকনা যত সামান্য তাতে কি সবাই মিলে চেষ্টা করলে আল্লাহপাকের একটি ঘর মসজিদ নির্মাণ করা কঠিন কিছু হবে না। আর আপনি কোন কারনে না পারলেও আপনার পরিচিত জনদের বলুন, হয়তো বা তারা এগিয়ে আসবে।

উদ্বোধন অনুষ্ঠান শেষে মুসলমান জাতির কল্যাণে দোয়া অনুষ্ঠিত হয়, এই দোয়া পরিচালনা করেন বেনাপোল কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম মাওলানা আজিজুল হক।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x