শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবকের নামে মিথ্যা মামলার প্রত্যাহারে দাবিতে মানববন্ধন

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবকের নামে মিথ্যা মামলার প্রত্যাহারে দাবিতে মানববন্ধন

 

বাগেরহাট (মোংলা) থেকে সজল দাসঃ— বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও দৈনিক ইত্তেফাক এর স্থানীয় প্রতিনিধি ও বন্দর ব্যবহারকারী মেসার্স নুরু এন্ড সন্স কোং এর স্বত্তাধিকারী এইচ,এম দুলালের নামে জনৈক রফিকুল ইসলাম বাবুলের দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে রবিবার ( ৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় মোংলা শহরের ড্রাইভ মেরিন সড়কে মানবন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মোংলা পোর্ট প্রেসক্লাব সভাপতি সোহেল মাহমুদ শ্রাবণের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, সিএনএন,টিভির ও আজকের দিগন্তের প্রতিনিধি সজল দাস, জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিনের স্টাফ রিপোর্টার শিকদার ইয়াছিন আরাফাত, জি বাংলা টিভির কেয়া চৌধুরী, এস টিভি বাংলার মোংলা প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান।

এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন, চ্যানেল টি-ওয়ানের মুনিয়া মিজি, বাগেরহাট জেলা অনলাইন ইউনিটের সদস্য সচিব ও দৈনিক ডোনেট বাংলাদেশের জেলা প্রতিনিধি বায়জিদ হোসেন, জাতীয় দৈনিক সরোজমিনের মোংলা প্রতিনিধি মোঃ আলামিন হোসেন, আন্দোলন ৭১ নিউজ মোঃ আলী আজম খাঁন, ন্যাশনাল বাংলা নিউজ টিভি’র আখি আক্তার দৈনিক আলোর যাত্রী’র সাইদুর দরহমান, দৈনিক মাকড়সা ও দৈনিক অন্যদৃস্টির মোংলা প্রতিনিধি শারমিন সাথী, ভোরের ডাক ২৪. কম এর মোংলা প্রতিনিধি মেহেদি হোসেন সাগর, স্বদেশ টিভির বাগেরহাট জেলা প্রতিনিধি আলী আজগর খাঁন, দৈনিক আলোকিত আমার দেশ মোঃ হানজালা হাজারী জেলা প্রতিনিধি বাগেরহাট, দৈনিক বরিশাল জেলা প্রতিনিধি মোঃশেখ রাফসান প্রমূখ।

এসময় জরুরী সভায় বিশিষ্ট সমাজ সেবক এইচ,এম দুলালের নামে ‘মিথ্যা ও হয়রানীমুলক’ মামলা করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান বক্তারা। এসময় বক্তারা বলেন, এইচ,এম দুলালের বিরুদ্ধে দায়ের করা ‘মিথ্যা ও হয়রানীমুলক’ মামলা দ্রুত প্রত্যাহারের দাবী ও নিন্দা জানান উপস্থিত মোংলা পোর্ট প্রেসক্লাব এর সাংবাদিকেরা।

তারা বলেন, সাংবাদিক এইচ,এম দুলাল ও তার পরিবার এবং ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করতেই একটি কুচক্রী মহল তাকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে। মিথ্যা মামলায় তাকে কোন প্রকার হয়রানী না করাসহ তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারে দাবী জানান মোংলা পোর্ট প্রেস ক্লাবসহ স্থানীয় সকল সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার লোকেরা। মানবন্ধন সমাবেশে বক্তারা এইচ এম দুলালের নামে দায়েরকৃত হয়রানী মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

বক্তারা আরো বলেন, অনতিবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যহার না করলে অন্যথায় মোংলা বন্দরের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের প্রতিবাদ-বিক্ষোভ কর্মসুচি অব্যাহত থাকবে। এর আগে বেলা ১১ টায় মানববন্ধনে মোংলায় কর্মরত সকল সাংবাদিক, মোংলা বন্দর ওয়াচম্যান ওয়েলফেয়ার সংঘ, বন্দর শ্রমিক কর্মচারী, মোংলা ক্রীড়া পরিষদ, নারী সংগঠন, নৌযান সংগঠন, রিক্সা শ্রমিক ইউনিয়ন, কলেজের শিক্ষক-শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দুই সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য মোংলা বন্দর জেটি থেকে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র পর্যন্ত ১৩ কিলোমিটার নৌপথ খনন কাজে তেল সরবরাহ প্রতিষ্ঠান মের্সাস নুরু এন্ড সন্স কোং এর সত্বাধিকারী ও প্রেস ক্লাব সভাপতি এইচ এম দুলাল সংশ্লিষ্ট স্থানীয় এজেন্ট সিগমা শিপিং লাইন্স এর মালিক রফিকুল ইসলামের কাছে তিন কোটি ৬৪ লাখ ৯৩ হাজার টাকা পাওনা হন। সেই পাওনা টাকা চাইতে গেলে রফিকুল ইসলাম বাবলু এইচ এম দুলালের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x