শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

বিজিবি-বিএসএফ বৈঠকঃ সীমান্তে গুলিবর্ষণ বন্ধ ও মানব পাচার প্রতিরোধে ঐক্যমত

বিজিবি-বিএসএফ বৈঠকঃ সীমান্তে গুলিবর্ষণ বন্ধ ও মানব পাচার প্রতিরোধে ঐক্যমত

 

সিলেট (বিয়ানীবাজার) থেকে আব্দুল করিমঃ— সুতারকান্দি সীমান্ত এলাকায় ৫২ বিজিবি ও ৭ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ডার পর্যায়ের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে বাংলাদেশের অভ্যন্তরে সুতারকান্দি প্রাণি সম্পদ অফিস প্রাঙ্গনে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এতে বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন বিয়ানীবাজার ব্যাটালিয়নের (৫২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল ফয়জুর রহমান, এসপিপি, পিএসসি এবং বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন ৭ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট জে পি মাথিয়ানি।

বিজিবি সূত্রে জানা যায়, দু’দেশের কমান্ডার পর্যায়ের এ আন্তরিকতাপূর্ণ বৈঠকে অবৈধভাবে সীমান্ত পারাপার, নারী ও শিশু পাচার এবং সীমান্তে হত্যা-নির্যাতন বন্ধ, মাদকদ্রব্য পাচার প্রতিরোধ ও গবাদিপশু চোরাচালান বন্ধের ব্যাপারে বিশদ আলোচনা হয়। এছাড়াও সীমান্ত সংক্রান্ত দ্বি-পাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়েছে।

এদিকে, সীমান্তে গুলিবর্ষণ না করা, মানব পাচার প্রতিরোধ, নিচ্ছিদ্র সীমান্ত নিরাপত্তা ব্যবস্থা, সমন্বিত টহল সম্পর্কে দু’পক্ষেও মধ্যে ফলপ্রসূ আলোচনা হয়েছে বলেও বৈঠক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

সৌজন্য স্বাক্ষাতে উভয় দেশের স্টাফ অফিসার, কোম্পানী কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার ব্যাটালিয়নের (৫২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল ফয়জুর রহমান বলেন, সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বৈঠক হয়েছে। এতে সীমান্তে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখার ব্যাপারে আমরা দু’পক্ষ একমত হয়েছি। তিনি বলেন, সৃষ্ট যেকোন সমস্যা বাংলাদেশ-ভারত সীমান্ত চুক্তি মোতাবেক আলাপ-আলোচনার মাধ্যমে নিষ্পত্তি করার বিষয়টি আলোচনায় স্থান পেয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x