মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪ আশুলিয়া ইউনিয়ন ভূমি অফিসে অভিযান, দুই বহিরাগতকে জেল

বিএনপির খালি কলসি বেশি বাজছে –তথ্য ও সম্প্রচারমন্ত্রী

বিএনপির খালি কলসি বেশি বাজছে –তথ্য ও সম্প্রচারমন্ত্রী

 

অনলাইন ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিগত ২০১৮ সালের নির্বাচনের পূর্বে বিএনপি নেতারা ডান বাম মধ্যপন্থি প্রভৃতিদের নিয়ে ঐক্যের কথা বলেছেন। ঐক্য করেছেনও। কিন্তু জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। বর্তমানেও বিএনপি নেতারা বিভিন্ন প্রকার ঐক্যের কথা বলছেন। প্রকৃতপক্ষে তাদের ঐক্যের মধ্যে প্রচন্ড অনৈক্য বিরাজমান। কাগুজে ঐক্য হলেও তা দেশ ও জনগণের কোন কাজে আসবেনা। তিনি বলেন, বিএনপি নেতাদের বক্তব্য এখন জনগণের নিকট হাসির খোরাকে পরিণত হয়েছে। বিএনপির খালি কলসি এখন বেশি বাজছে।

মন্ত্রী আজ রবিবার (২৬ সেপ্টেম্বর) নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় উপজেলা আাওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্ব আজ বিশ্বে প্রসংসিত। জাতিসংঘসহ বিশ্ব নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে বিশেষ আমন্ত্রণ জানিয়ে জাতিসংঘের অধিবেশনে নিয়ে গেছেন। করোনা মহামারি মোকাবেলায় সফল হওয়া এবং করোনার মধ্যে আর্থিক সব সূচক উর্ধ্বমূখী রাখার অবিশ্বাস্য গল্প বিশ্ববাসী শুনতে চায়। তারা প্রধানমন্ত্রীকে অনুকরণ ও অনুসরণ করতে চায়। তাদের দেশে প্রধানমন্ত্রীর চিন্তা-ভাবনা ও গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়ন করতে চায়। এটা দেশের জন্য গর্বের। অথচ বিএনপি নেতৃবৃন্দ দেশের এসব সাফল্যগাঁথা দেখতে পায়না। তারা শুধু অপরাজনীতিতে ব্যস্ত। এজন্যই জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে।

দু’বছর পরে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই দলের প্রাণ। তারাই দলের মুল শক্তি। কাজেই তাদের মতামতের ভিত্তিতে দল পরিচালিত হবে। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা অপশক্তি থেকে সতর্ক থাকতে হবে। দলের সাংগঠনিক ভিত্তি আরো শক্তিশালী করতে হবে।
রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ যুবলীগ মহিলালীগ কৃষকলীগ স্বেচ্ছাসেবক লীগ প্রভৃতি অঙ্গসংগঠনের মেয়াদোত্তীর্ণ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে সম্পন্ন করার নির্দেশ দিয়ে তথ্যমন্ত্রী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের তৃণমুলের চাহিদার ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে। প্রতি ইউনিয়ন থেকে তিনজনের নাম প্রস্তাব করতে হবে। যাচাই বাচাই করে নেতৃবৃন্দ দলীয় প্রার্থী ঠিক করবেন।

উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি আবদুল মোনাফের সভাপতিত্বে সভায় অন্যন্যের মধ্যে রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, পৌর মেয়র শাহাজাহান সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য ইফতেখার হোসেন বাবুল, কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, আকতার হোসেন খান, আবুল কাশেম চিশতিসহ যুবলীগ ছাত্রলীগ মহিলালীগ কৃষকলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।

সভার শুরুতে মৃত্যুবরণকারী উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৬ পূর্বাহ্ণ
  • ১২:১১ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১১ অপরাহ্ণ
  • ১৯:২৪ অপরাহ্ণ
  • ৬:০৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x