মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের শার্শা উপজেলা শাখার পরিচিত সভা অনুষ্ঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের শার্শা উপজেলা শাখার পরিচিত সভা অনুষ্ঠিত

 

যশোর (বেনাপোল) থেকে মোঃ রাসেল ইসলামঃ— বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ শার্শা উপজেলা শাখার পরিচিত সভা শুক্রবার ১৩ই ডিসেম্বর বিকাল সাড়ে ৩টার সময় বেনাপোল বাজারের সোনালী ব্যাংকের সামনে অনুষ্ঠিত হয়।

আর পড়ুনঃ গোবিন্দগঞ্জে এক অবসরপ্রাপ্ত শিক্ষককে মারধর করে টাকা ছিনতাই

বাংলাদেশ সড়ক পরিবহন শার্শা উপজেলা শ্রমিক লীগের সভাপতি এস এম ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বিপ্লব হোসেনের সঞ্চালনায় এই পরিচিত সভায় প্রধান অতিথী আসন অলংকৃত করেন যশোর শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন। সম্মানীত অতিথীর আসনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন কেন্দীয় কমিটি ঢাকার সহ-সভাপতি মুজিবুর রহমান খান ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ইনসুর আলী।

আরও পড়ুনঃ নতুন নেতৃত্বে ইবির উদীচী শিল্পীগোষ্ঠী

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, পৌর আঃলীগের সভাপতি এনামুল হক মুকুল, বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান, বেনাপোলে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াস কবীর বকুল, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরর্দার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারন সম্পাদক কামাল হোসেন ও দপ্তর সম্পাদক নাজিম ইদ্দন রাব্বি, ৯২৫ হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহম্মেদ, সাবেক ছাত্রলীগ নেতা আরিফ হোসেন রুবেল,আল- ইমরান, পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান তহিদসহ প্রমুখ। আলোচনা সভা শেষে শার্শা উপজেলা শ্রমিক লীগের ৩১ সদস্য কমিটির নাম ঘোষণা করা হয়।

আরও পড়ুনঃ পাবনার বেড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত

প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন বলেন, স্বাধীনতার ৪৮ বছর পরও স্বাধীনতা বিরোধীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিভিন্নভাবে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে শার্শা উপজেলার সকল শ্রমিকদের মুজিব আদর্শে উজ্জীবিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবন্ধভাবে কাজ করার আহবান জানান। তিনি শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করার জন্য অনুরোধ করেন। বিগত দিনে শ্রমিকরা বেনাপোল স্থলবন্দরে অনেক নির্যাতিত হয়েছে, তাদের কষ্টার্জিত অর্থ লুটপাট করেছে একশ্রেণীর রাজনৈতিক নেতারা, একজন নেতার ছত্রছায়ায় শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করেনি, সব লুটে-পুটে খেয়েছে। তিনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন আগামীতে আমি থাকাকালীন সময়ে কোন শ্রমিকদের ন্যায্য পাওনা নিয়ে ছিনিমিনি খেলতে দেব না। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুনঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x