শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বাঁশখালী আল্লামা নাছির উদ্দীন শাহ রঃ মাহফিল ৭.৮ ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে

বাঁশখালী আল্লামা নাছির উদ্দীন শাহ রঃ মাহফিল ৭.৮ ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে

 

চট্রগ্রাম (বাঁশখালী) থেকে মোঃ আবদুল জববারঃ— চট্টগ্রাম বাঁশখালীর ঐতিহ্যবাহী সংগঠন আল্লামা নাছির উদ্দীন শাহ রঃ স্মৃতি সংসদ উদ্যােগে শাহচুপি হযরত মওলানা নাছির উদ্দীন শাহ রঃ ও শাহজাদা মওলানা হাবিবুর রহমান এবং সমস্ত মুরুব্বীদের ১৬০ তম বার্ষীক ইছালে সওয়াব মাহফিল ও ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর পশ্চিম পাইরাং শাহ নাছিরিয়া জামে মসজিদে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুনঃ মেহেরপুরে মদীনাতুল উলুম কওমী মাদ্রাসার মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন

আরও পড়ুনঃ মেহেরপুরে সালাত কায়েম পরিষদের উদ্যোগে কোরআন শরীফ বিতরণ

উক্ত আলোচনা সভায় সভার সম্মতিক্রমে আগামী ৭ ও ৮ই ফেব্রোয়ারী উক্ত ইছালে সওয়াব মাহফিল মিলাদুন্নবী (সঃ) উদযাপনের তারিখ নির্ধারন করা হয়। আল্লামা নাছির উদ্দীন শাহ রঃ স্মৃতি সংসদের পরিচালক সাংবাদিক শাহজাদা মোঃ আনোয়ারুল হক নাছেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উক্ত স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা আবদু রশিদ, ব্যংকার প্রচার সম্পাদক আবদুল জাব্বার, মোঃ মনির আহমদ, মাহমুদুল ইসলাম, কফিলউদ্দিন তালুকদার, শাহজাদা আবদুল হক নাছেরী, দানু মিয়া, মোঃ উল্লাহ কোঃ, নুরুল আমিন, মাহফুজ, মোঃ আলী, নুর হোসেন, করিম বকস, ফরিদ আহমদ, মোঃ রুবেল, মোঃ মঞ্জুর, আবদুল মজিদসহ উক্ত স্মৃতি সংসদ এর সকল সদস্য বৃন্দ প্রমুখ।

উক্ত ইছালে সওয়াব মাহফিলে দেশের বহু পীর মশায়েখ সুনামধন্য ওয়েজীন ও রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিকগণ উপস্থিত থাকিবেন। এই ইছালে সওয়াব মাহফিল ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) মহতি মাহফিলে দেশ বিদেশের সকলের সার্বিক সহযোগিতা ও উপস্থিতি কামনা করেন মাহফিল উদযাপন কমিটি।

উক্ত মাহফিলে দলে দলে যোগদান করিয়া রসূলে খোদা (দঃ) এর রেজা মন্দীল খাসেল করুন, এবং কমিটির পক্ষ থেকে সবাইকে আগামী ৭ ও ৮ ফেব্রোয়ারী মাহফিলে উপস্থিত হওয়ার জন্য দাওয়াত ও আহবান করছি। মাহফিলের সার্বিক সহযোগিতায় থাকবেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী শাখা। মাহফিলে কাছের কিংবা দূরের সবার জন্য রাতের খাবারের ব্যবস্থা থাকবে ইনশাআল্লাহ। মাহফিলের স্থান প্রতি বছরের ন্যায় পশ্চিম পাইরাং শাহ নাছিরিয়া জামে মসজিদ ও মাজার সংলগ্ন ময়দান। আলোচনা সভা শেষে মাহফিলের সফলতা ও দেশে বিদেশে অবস্থানরত সকলের মঙ্গল কামনা করে মুনাজাত করেন শাহ নাছিরিয়া জামে মসজিদের ইমাম ও খতিব মওলানা শাহজাদা জমির উদ্দিন নাছেরী।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x