শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বাঁশখালীতে মেধাবৃত্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

বাঁশখালীতে মেধাবৃত্তি ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

 

চট্টগ্রাম (বাঁশখালী) থেকে মোঃ আবদুল জববারঃ— শিক্ষাবান্ধব ও সামাজ উন্নয়নমূলক সংগঠন ‘স্বপ্নকুঁড়ি’ এর উদ্যোগে মেধাবৃত্তি-১৮’ এর বৃত্তিপ্রদান, শিক্ষাসামগ্রী বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান গন্ডমারার পূর্ব বড়ঘোনা দারুল হিকমা ইসলামিয়া দাখিল মাদরাসায় সম্পন্ন হয়।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় প্রকৃত কৃষকের তালিকা হতে আমন ধান সংগ্রহের লটারী

বাঁশখালী গন্ডামারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্বপ্নকুঁড়ির প্রধান উপদেষ্টা অধ্যক্ষ আরিফ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইমরানুল কবির’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলাম, প্রধান আলোচক ছিলেন, চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ইংলিশ স্কুলের প্রিন্সিপাল আসাদুল্লাহ আদিল, অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, বাঁশখালী জেনারেল হাসপাতালের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোখতার হোসাইন, প্রতিধ্বনি সাহিত্য সংসদের চেয়ারম্যান আহসান উল্লাহ, স্বপ্নকুঁড়ির উপদেষ্টা রিদুয়ানুল হক, গন্ডামারা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির প্রমুখ।

আরও পড়ুনঃ বাঁশখালীর ছনুয়ায় লাইব্রেরী করে দৃষ্টান্ত স্থাপন করলেন সাংবাদিক সাঈফী আনোয়ার

মঙ্গলবার ২৬ নভেম্বর অনুষ্ঠিত বৃত্তিপ্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ৬জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা, সনদপত্র, স্কুল ব্যাগ, ক্রেস্ট ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়। ১৩ জন সাধারণ গ্রেড প্রাপ্ত শিক্ষার্থীকে ৫শত টাকা, সনদপত্র, স্কুল ব্যাগ, ক্রেস্ট ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়েছে।

স্বপ্নকুঁড়ি মেধা বৃত্তিতে অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিষ্ঠান থেকে অন্তত একজন করে ‘প্রতিষ্ঠান ভিত্তিক মেধা তালিকায়’ বৃত্তি প্রদান করা হয়। এসএসসি-দাখিলে গন্ডামারা ইউনিয়ন থেকে ৩জন জিপিএ-৫ প্রাপ্ত সহ ৭৫ জন শিক্ষার্থী, জেএসসি-জেডিসিতে জিপিএ-৫ প্রাপ্ত ১৪ জনকে ক্রেস্ট ও শিক্ষাসামগ্রীসহ সংবর্ধনা প্রদান করা হয়।

আরও পড়ুনঃ বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের আলোচনা সভা অনুষ্ঠিত

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, স্বপ্নকুঁড়ির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইমরান হোসেন ইমু। সভায় অথিতিরা সকলের সফলতা করেন ও ছাএদের প্রতি আহবান জানান শিক্ষার প্রতি মনোযোগী হওয়ার জন্য।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x