শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বগুড়ার শেরপুরে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে প্রধান শিক্ষকদের সাথে ইউএনও এর উদ্বুদ্ধকরণ বৈঠক

বগুড়ার শেরপুরে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে প্রধান শিক্ষকদের সাথে ইউএনও এর উদ্বুদ্ধকরণ বৈঠক

 

স্টাফ রিপোর্টার আরিফুল হক রুবেলঃ— আজ ১১/১২/২০১৯ তারিখ বগুড়া জেলার শেরপুরে এসডিজি-৪ মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে উপজেলা নির্বাহী অফিসারের সাথে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের উদ্বুদ্ধকরণ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন এবং উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত এই উদ্বুদ্ধকরণ বৈঠকে প্রধান অতিথি ছিলেন জনাব মোঃ লিয়াকত আলী সেখ, উপজেলা নির্বাহী অফিসার এবং সভাপতিত্ব করেন জনাব মিনা পারভীন, উপজেলা শিক্ষা অফিসার।

আরও পড়ুনঃ গাজীপুরে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, জনাব মাহবুবুর রহমান, সহকারী প্রোগ্রামার, সকল সহকারী উপজেলা শিক্ষা অফিসারগণ এবং শেরপুরের ১৩৭ টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

বৈঠকে কিভাবে মানসম্মত শিক্ষা নিশ্চিত করা যায় সে বিষয়ে ইউএনও প্রধান শিক্ষকদের মতামত চান। শিক্ষকগণ মাল্টিমিডিয়া ক্লাসরুম, ওয়ান ডে ওয়ান ওয়ার্ড, লিখন-পঠন, ঝরে পড়া রোধ, ডিজিটাল হাজিরা, পরিষ্কার-পরিচ্ছন্নতা, সততা স্টোর, বিদ্যালয়ের সম্পদ-সম্পত্তি রক্ষাসহ বিভিন্ন বিষয়ে প্রধান শিক্ষকগণ মতামত ব্যক্ত করেন।

আরও পড়ুনঃ রাজাপুরে সেতু ভেঙ্গে উপজেলা সহ কয়েক গ্রামে যোগাযোগ বিচ্ছিন্ন

উপজেলা নির্বাহী অফিসার এ সময় তাদের মতামতকে স্বাগত জানিয়ে বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক সকলের একযোগে কাজ করতে হবে। নিয়মিত পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদেরকে নৈতিক-মানবিক শিক্ষা দিতে হবে। তাদের মধ্যে দেশপ্রেম এবং মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ জাগ্রত করতে হবে। এ বিষয়গুলি কার্যকর করতে এসএম সি’র সদস্যগণ ও অভিভাবকদের নিয়ে সমাবেশ করতে হবে। এ সময় স্কুলের সম্পত্তি যাতে কেউ অপদখল না করতে পারে সেজন্য সচেতনতামূলক সাইনবোর্ড প্রধান শিক্ষকদের মাঝে বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x