শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ফুলবাড়ীতে মুজিববর্ষের অঙ্গীকার রক্ষায় থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

ফুলবাড়ীতে মুজিববর্ষের অঙ্গীকার রক্ষায় থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

 

দিনাজপুর থেকে বাদশা আলীঃ— ” মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার”- মুজিব জন্ম শতবর্ষের এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের থানা পুলিশ শিক্ষা প্রতিষ্ঠানে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিয়ের কুফল সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে।

আরও পড়ুনঃ জামালপুরে সাংবাদিকের সুস্থতা কামনায় মোনাজাত

১৭ ফেব্রুয়ারি সোমবার দুপুরে চাঁদপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত জনসচেতনতামূলক আলোচনা সভায় আলোচকবৃন্দ, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিয়ে, নৈতিকতার বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার প্রাক্তন সহকারি জজ মিয়া মোহাম্মদ আশিস বিন হাসান, মূখ্য আলোচক হিসাবে ছিলেন ফুলবাড়ী সরকারি কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টা অধ্যাপক অবণী কান্ত মন্ডল, বিশেষ অতিথি ছিলেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম, তদন্ত ইনচার্জ মোঃ মাহামুদুল হাসান, জেলা ক্যাব ও সুজনের নির্বাহী সদস্য মিডিয়া ব্যক্তিত্ব মাসউদ রানা। চাঁদপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও প্রাক্তন কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী দুলালের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মহসিন রেজার সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কাউন্সিলর মোঃ আবুল কাশেম, স্বাগত বক্তব্য প্রদান করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল আলম।

আরও পড়ুনঃ “ভয়েস অব কাজিপুর” এর উদ্যোগে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে টিশার্ট বিতরণ

অতিরিক্ত পুলিশ সুপার প্রধান অতিথির বক্তব্যে বলেন, আজকের শিক্ষার্থীরাই হবে আগামীদিনের কর্ণধার। দেশ গড়ার কারীগর। এদের মাঝ থেকেই কেউ মন্ত্রী হয়ে দেশ পরিচালনা করবে, কেউ শিক্ষাবিদ হয়ে সমাজে জ্ঞানের আলো ছড়াবে। এভাবেই দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ হবে। তাই এদের মাদক, সন্ত্রাস ও অনৈতিক কার্যকলাপ থেকে বিরোত রাখতে হবে। অনুষ্ঠানের মূখ্য আলোচক অধ্যাপক অবণী কান্ত মন্ডল বলেন, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বন্ধুত্বপূর্ণ আচরণ থাকা অবশ্যক এবং সবসময় ভালো কাজে আগ্রহ প্রকাশ, মন্দ কাজে বাধা প্রদান করতে হবে। অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম তার বক্তব্যে বলেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে লেখাপড়া, খেলাধুলা এবং সুষ্ঠু সংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি পিতা-মাতাকে সহযোগিতাপূর্ণ আচরণ দেখাতে হবে। বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম বলেন, একাত্তরে হানাদার মুক্ত করেছি; প্রয়োজনে আবারো দেশ থেকে মাদক সন্ত্রাস মুক্ত করব। তদন্ত ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান বলেন, মাদক, সন্ত্রাস প্রতিরোধ পুলিশের একার পক্ষে সম্ভব নয়। প্রয়োজন রাজনৈতিক সদিচ্ছা ও জনগণের সহযোগিতা। বিশেষ অতিথি মাসউদ রানা আলোচনায় বলেন, মাদক, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী দেশ গঠনে সকলকে একসাথে একযোগে কাজ করতে হবে। তবেই দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাবে। অনুষ্ঠানের সভাপতি সেকেন্দার আলী দুলাল শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদেরকে লেখাপড়ায় ব্যস্ত রেখে অনৈতিক কার্যকলাপ থেকে দূরে থাকার দিক-নির্দেশনা দিতে হবে।

আরও পড়ুনঃ মুজিববর্ষ উপলক্ষে ইবিতে সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা

এর পুর্বে ফুলবাড়ী শহীদ স্মৃতি আর্দশ ডিগ্রি কলেজের সভা কক্ষে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিয়ের কফল সম্পর্কে আলোচনা অনুষ্ঠিত হয়। মুজিব বর্ষের এই অঙ্গীকার রক্ষায় ফুলবাড়ী থাকা কর্তৃপক্ষ জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলোচনাসভা, পথসভা, উঠান বৈঠক, ওপেন হাউস ডেসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x