শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

ফুলবাড়িতে মা আমেনা বালিকা ক্ব‌ওমি মাদরাসার উদ্বোধন

ফুলবাড়িতে মা আমেনা বালিকা ক্ব‌ওমি মাদরাসার উদ্বোধন

 

দিনাজপুর থেকে বাদশা আলীঃ— দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের হাজির মোড়ে, ক্ব‌ওমি মাদরাসার অনুকরণে একটি বালিকা মাদ্রাসা উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওঃ আল আমিন বিন আমজাদ এর পিতা মোঃ আমজাদ আলীর সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ীর সকল আলেম ওলামাদের মুরুব্বি ফুলবাড়ী কানাহার মাদরাসার পরিচালক মাওঃ আবু মুছা মোহাম্মদ।

আরও পড়ুনঃ জামালপুর-ঢাকা ডাবল লাইন ও সেবামান বৃদ্ধির দাবিতে রেল অভিযাত্রা-২০২০

আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ী হাজি কল্যাণ সংস্থার সভাপতি মাওঃ মতিউর রহমান, ফুলবাড়ী ফাইভ স্টার ক্লাব উপদেষ্টা মোঃ মোফাজ্জল হোসেন, ফাইভ স্টার ক্লাব এর সভাপতি ও প্রথম শ্রেণীর ঠিকাদার আলহাজ্ব মোঃ মতিউর রহমান মুকুল, ফুলবাড়ী নাবিল কাউন্টার এর পরিচালক মোঃ মামুনুর রশিদ মামুন, অত্র এলাকার মুরুব্বি মোঃ আফুর উদ্দিন আর্মি, মোঃ জহির উদ্দিন বিডি আর, মোঃ গোলাম মোস্তফা মাস্টার, সমতা মিনি গার্মেন্টস এর পরিচালক এস এম রাসেল পারভেজ, ডাঃ শাহরিয়ার শামিম, মোঃআব্দুল হানিফ সুজন, মোঃআশরাফুল আলম, মোঃশাহজাহান আলী, মোঃ বোরহান উদ্দিন ও মাদরাসার উদ্দোগতা মোঃ আনোয়ারুল হক, মোঃ সোহাগ কিবরিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ‌ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ ১৩ মার্চ বিকাল ৫টা থেকে ভারতে প্রবেশে নিষেধাজ্ঞা জারি

উদ্বোধনের পূর্বে মাদরাসার উন্নতি ও সমৃদ্ধি কামনা করে মসজিদে দোয়া করা হয়। অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আল আমিন বিন আমজাদ জানান সর্বপ্রথম আল্লাহ তা’লাকে রাজি-খুশি করার জন্য আমরা এই মাদরাসা করার উদ্যোগ নিয়েছি। অত্র মাদরাসায় ক্বওমি সিলেবাস অনুযায়ী পাঠ দান দেওয়া হবে এবং শিক্ষার্থীদেরকে আল্লাহর রাসূলের সুন্নত অনুযায়ী জীবন পরিচালনায় উদ্বুদ্ধ করা হবে। আমি আশা করি অত্র মাদরাসায় পড়ালেখা করে শিক্ষার্থীরা দেশের সুনাগরিক তৈরি হবে ইনশাল্লাহ, যারা দেশ ও জাতির সেবায় কাজ করবে। আমি অত্র মাদরাসা সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য এলাকাবাসি সহ সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x