শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে দুর্নীতি হলে দোষীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে দুর্নীতি হলে দোষীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি

 

নিজস্ব প্রতিবেদকঃ প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে কেনাকাটায় যদি কোন দুর্নীতি হয়ে থাকে তাহলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ.ম রেজাইল করিম।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এসময় আরও বলেন, ভুল তথ্যের ভিত্তিত্বে হয়ত একটি জাতীয় দৈনিক প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পে দুর্নীতির রির্পোট প্রকাশিত করেছে তুবও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে কেউ যদি দুর্নীতি করে থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাজা প্রাপ্ত পলাতক খুনিদের বিদেশ থেকে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকার কাজ করে যাচ্ছে কোন খুনি রেহাই পাবেনা জানিয়ে তিনি আরও বলেন, সারা দেশে ভয়াভহ বন্যায় যেসব এলাকায় মৎস্য খামারে ক্ষয়ক্ষতি হয়েছে তাদের কে ইতিমধ্যে সরকার সহজ শর্তে ঋণ দিচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, এছাড়া প্রান্তিক পর্যায়ে যারা ক্ষতি হয়েছে তাদেরকেও সাহায্য করা হবে বলেও বলেন তিনি।

আলোচনা সভায় এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, করোনাকালীন সময়ে সকল ক্রীড়াবীদকে কয়েক কোটি টাকা দেওয়া হয়েছে এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন করে আরও দশ কোটি টাকা দেওয়ার জন্য ক্রীড়া মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছে খুব শীঘ্রই তাদেরকে টাকা তুলে দেওয়া হবে জানিয়ে তিনি আরও বলেন স্বাস্থ্য বিধি মেনে সীমিত আকারে খেলা শুরু করার জন্য কথা চলছে ইতিমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কথা হয়েছে বলেও বলেন তিনি।

অনুষ্ঠানে এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, সারা বাংলাদেশে বন্যায় যে ক্ষয়ক্ষতি হয়েছে আমরা একটি তালিকা তৈরি করেছি ক্ষতিগ্রস্তদের মাঝে খুব শীঘ্রই সাহায্য করা হবে বলেও বলেন তিনি।

আলোচনা সভায় এসময় অন্যান্যদের মধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজজামান খান কবিরসহ আরো অনেকে।

আলোচনা সভায় এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফ্রি রক্তদান কর্মসুচীর উদ্বোধন করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x