বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রতিদিনের ন্যায় আজও সারাদিন বেনাপোলে ম্যাজিস্ট্রেট এর অভিযান

প্রতিদিনের ন্যায় আজও সারাদিন বেনাপোলে ম্যাজিস্ট্রেট এর অভিযান

 

বেনাপোল থেকে মোঃ রাসেল ইসলামঃ— করোনা বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট প্রতিদিনের ন্যায় আজও বেনাপোলের বিভিন্ন গ্রামে সরকারের নির্দেশনা অনুযায়ী সেনাবাহিনী ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী সহ ম্যাজিস্ট্রেসি অভিযান পরিচালনা করেন।

আরও পড়ুনঃ করোনা স্বাস্থ্য নিরাপত্তায় সেনা বাহিনীসহ ম্যাজিস্ট্রেটের বেনাপোল পরিদর্শন

রবিবার(২৯ শে মার্চ) সকাল থেকে শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী সেনাবাহিনী, পুলিশ ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী নিয়ে অভিযান চালান।

আরও পড়ুনঃ পোরশায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের বাড়িতে ত্রাণ সামগ্রী বিতরণ

নির্বাহী ম্যাজিস্ট্রেট তার দল নিয়ে অভিযান চালান বেনাপোল বাজার এলাকা, বেনাপোল বর্ডার এলাকা, বড় আঁচড়া, গাতিপাড়া, দৌলতপুর বাজার,পুটখালী ও গোগা ইউনিয়ন এলাকায় জনসচেতনামূলক প্রচার অভিযান চালান। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে করণীয় দিক গুলো সম্পর্কে জনসাধারণকে অবহিত করেন শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট।

আরও পড়ুনঃ ধুনট উল্লাপাড়া যুব সমাজের উদ্যোগে মাস্ক, স্যাভলন, সাবান বিতরণ ও জীবাণুনাশক স্প্রে ব্যবহার

অভিযান চলমান কালে ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের জানান, সরকারি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি নির্দেশনা প্রচারণায় এবং এলাকার জনসাধারণকে সচেতন করতে আমরা সব সময় অভিযান পরিচালনা করছি। জনসাধারনকে সচেতন করতে আমাদের পাশাপাশি সাংবাদিদের সহযোগীতা একান্ত কাম্য।

প্রতিদিনের ন্যায় ম্যাজিস্ট্রেট এর অভিযানে মিডিয়া কাভারেজের জন্য সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাংবাদিকরা অভিযানের সাথে ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x