শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

পোলার আইসক্রিম ফ্যান্টাসি কিংডম মনের সুখে আঁকি চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠান এর সংবাদ সম্মেলন

পোলার আইসক্রিম ফ্যান্টাসি কিংডম মনের সুখে আঁকি চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠান এর সংবাদ সম্মেলন

 

আজকের দিগন্ত প্রতিবেদক:— আজ ১৬ মার্চ ২০১৯ইং রোজ শনিবার বিকেল প্রায় ৫ ঘটিকায় সাভারের আশুলিয়ায় অবস্থিত ফ্যান্টাসি কিংডম এ কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ ও ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লিঃ আয়োজিত আগামী ২৬শে মার্চ পোলার আইসক্রিম ফ্যান্টাসি কিংডম মনের সুখে আঁকি চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠানের এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


উক্ত সংবাদ সম্মেলনে বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানসম্পন্ন বিনোদন কেন্দ্র কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ এর এক অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। যান্ত্রিক জীবনযাত্রায় সুস্থ ধারার বিনোদনের একটি উৎকৃষ্ট স্থান ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। বিনোদনের পাশাপাশি আমাদের আগামী প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে অনুপ্রেরনা যোগাতে ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লিঃ (পোলার আইসক্রিম) ও কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ ২য় বারের মত আয়োজন করতে যাচ্ছে “পোলার আইসক্রিম ফ্যান্টাসি কিংডম মনের সুখে আঁকি @ ফ্যান্টাসি কিংডম” চিত্রাংকন প্রতিযোগিতা যা আগামী ২৬শে মার্চ ২০১৯ইং (মঙ্গলবার) ফ্যান্টাসি কিংডমে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এখানে ৫ থেকে ১৬ বছরের সকল শিক্ষার্থী অংশগ্রহনের সুযোগ পাবে। প্রতিটি গ্রæপে ৪০০ জন করে ০৩ গ্রæপে মোট ১২০০ জন আবেদনকারীকে প্রতিযোগীতায় অংশগ্রহনের সুযোগ প্রদান করা হবেঃ গ্রুপ-(ক) ৫ থেকে ৮ বছর, গ্রুপ-(খ) ৯ থেকে ১২ বছর এবং গ্রুপ-(গ) ১৩ থেকে ১৬ বছর পর্যন্ত। এই প্রতিযোগীতায় অংশগ্রহনের জন্য অনলাইন নিবন্ধন বাধ্যতামূলক। প্রতিযোগীতার অংশ গ্রহন, সব ধরনের বিস্তারিত তথ্য এবং চিত্রাংকন প্রতিযোগীতার সকল আপডেট পেতে লক্ষ্য রাখতে হবে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স অথবা পোলার আইসক্রিম ফেসবুক পেইজে।


চিত্রাংকন প্রতিযোগীতায় বিচারক হিসাবে থাকবেন দেশ বরেণ্য চিত্রশিল্পী জনাব মুস্তাফা মনোয়ার স্যার ও চারুকলার অভিজ্ঞ শিক্ষক, ছাত্র।


উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ পক্ষে নির্বাহী পরিচালক-বিপণন অনুপ কুমার সরকার, মহা ব্যবস্থাপক মেজর মনজুর উদ্দিন (অবঃ), সহকারি মহা ব্যবস্থাপক-বিপণন উজ্জল কুমার বসাক, সহকারি মহা ব্যবস্থাপক-মিডিয়া মীর মাহফুজুর রহমান, ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লিঃ পক্ষে মানবসম্পদ, প্রশাসন ও তথ্য প্রযুক্তি প্রধান মোঃ মেহেরাজ হামিদ এবং সুরঞ্জন কুমার সাহা উর্ধতন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক।


এই চিত্রাংকন প্রতিযোগীতা ২ ঘন্টা ব্যাপী যা শুরু হবে সকাল ১১টায় এবং শেষ হবে বেলা ১টায় এবং পুরস্কার প্রদান পর্ব শুরু হবে দুপুর ২.৩০ মিনিট থেকে বিকেল ৫টা পর্যন্ত। পরিশেষে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে বিশেষ অনুষ্ঠিত হবে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x