শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পথ শিশু-কিশোরদের নিয়ে শিবপুরে জাতীর পিতার জন্মশত বার্ষিকী পালিত হয়েছে

পথ শিশু-কিশোরদের নিয়ে শিবপুরে জাতীর পিতার জন্মশত বার্ষিকী পালিত হয়েছে

 

নরসিংদী (শিবপুর) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ— সর্বকালের সর্বশেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। গত ১৭ই মার্চ মঙ্গলবার বাদ আছর উপজেলার পুরাতন কোট ভবনের পিছনে জাতির পিতা ও তার পরিবারর্গের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়েছে। এতে দোয়া করেন উপজেলা মডেল রিসোর্স সেন্টারে মডেল কেয়ার টেকার মোঃ বজলুর রহমান খান।

জন্মদিন অনুষ্ঠানে সংগঠনের নেতারা পথ শিশু-কিশোর ও তাদের পরিবারের সকল সদস্যদেরকে ১শত মোমবাতি, ১শত মাথার কেপ, ১শত বেলুন, ১শত চকলেট বিতরণ করেন। পরে ২০ পাউন্ড কেক কাটেন। সে সময় শিশুরা দুই হাতে কড়তালির বাজিয়ে বলতে থাকেন শুভ শুভ শুভ দিন বঙ্গবন্ধু জন্মদিন।

আরও পড়ুনঃ বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকীতে ভিক্ষুক পুর্ণবাসন ও গৃহহীনদের গৃহ প্রদান

উপজেলা বঙ্গবন্ধু পরিষদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে অনুষ্ঠানে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব আবদুল বাতেন মাস্টারের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে সংক্ষিত বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সহকারি কমান্ডার বেলায়েত হোসেন ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ শুনে আমরা মুক্তিযোদ্ধে অংশগ্রহন করি এবং ৯ মাস যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক বিপ্লব চক্রবর্তী, উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ফারুক খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব অপু সারোয়ার খান, উপজেলা হিন্দু মহাজোটের সাধারন সম্পাদক রাজন রায়, উপজেলা ইসলামি ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মুনতাজ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য কামরুল ইসলাম কনকসহ পথশিশু-কিশোরদের পরিবারের শতাদিক সদস্যদের অংশগ্রহনে পালিত হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x