মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি)

পটুয়াখালী জেলা সাংবাদিক কল্যাণ পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

পটুয়াখালী জেলা সাংবাদিক কল্যাণ পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— পটুয়াখালী জেলা সাংবাদিক কল্যাণ পরিষদের উদ্যোগে অদ্য বেলা ১০ ঘটিকার সময় সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর ও শিয়ালী গ্রামের ১৩০টি হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আলু, ভজ্য তেল, পিঁয়াজ ও সাবান বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমানের বাবা বীর মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আল-হজ্জ আব্দুল লতিফ হাওলাদার ও জেলা সাংবাদিক কল্যাণ পরিষদের কার্যনির্বাহী পরিষদের সকল সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুনঃ করোনা পরিস্থিতিতে পুঠিয়ায় সচেতনতামূলক কার্যক্রমে, এসপি শহিদুল্লাহ্

ত্রানের সার্বিক বিষয়ে জেলা সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি গণমাধ্যমকে জানান, চলমান করোনা ভাইরাস আতংকে গোটা বাংলাদেশের খেটে খাওয়া দিনমজুর হতদরিদ্র মানুষ গুলো পড়েছে খাদ্য সংকটে। তাই আমার সাধ্য অনুযায়ী পাশে দাঁড়িয়েছি এই হতদরিদ্র মানুষ গুলো পাশে। তিনি আরো বলেন আমি সমাজের বিত্তশালীদের অনুরোধ করছি আপনারা সকলে এই মহাদুর্যোগে সাধারণ হতদরিদ্র মানুষ গুলো জন্য মানবতার হাত বাড়িয়ে দিন।

আরও পড়ুনঃ শেখ হাসিনার নির্দেশ, ঘরে থেকে বাঁচাও দেশ’ প্রচারে কাজিপুর আ.লীগ

এ বিষয়ে গ্রামের সাধারণ মানুষ সাংবাদিকদের জানান, আপনারা ছাড়া এখন পর্যন্ত কোনো রাজনৈতিক নেতা বা কোন সরকারি ব্যক্তিরা আমাদের পাশে দাঁড়ায়নি। এবং তারা বিস্ময় প্রকাশ করে বলেন সাংবাদিক ভাইয়েরা তাদের নিজ খরচে আমাদের পাশে দাঁড়িয়ে সহানুভূতির দৃষ্টান্ত স্থাপন করলেন। আমরা তাদের জন্য দোয়া করি এবং যে পরিমাণ ত্রাণ বিতরণ করেছেন তাতে করে দুই থেকে তিনহাজার মানুষ উপকৃত হবেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x