শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পটুয়াখালীর মির্জাগঞ্জ হতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ০১ জন সদস্য আটক

পটুয়াখালীর মির্জাগঞ্জ হতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের ০১ জন সদস্য আটক

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অন্যান্য অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার, অবৈধ অস্ত্র উদ্ধার এবং প্রশ্নপত্র ফাঁসকারী চক্রসহ বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

বিভিন্ন পাবলিক পরীক্ষা চলাকালীন সময়ে একটি প্রতারক চক্র ভুয়া প্রশ্নপত্রকে মূল প্রশ্নপত্র বলে চালিয়ে প্রচুর অর্থ হাতিয়ে নেয়। পাবলিক পরীক্ষা চলাকালীন সময়ে র‌্যাব এই প্রতারক চক্রের বিরুদ্ধে কঠোর নজরদারি করে থাকে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশসুপার জনাব মোঃ রইছউদ্দিন এর নেতৃত্বে অদ্য ১২ ফেব্রুয়ারি ২০২০ইং ভোর আনুমানিক ০৫.০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন সুবিদ খালী এলাকায় অভিযান পরিচালনা করে এসএসসি পরীক্ষার ভূয়াপ্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ০১ জন সদস্য, এইচ এম ফাহাদ(১৮), পিতা- হাজী গোলাম মোস্তফা হাওলাদার, সাং- দক্ষিণ ঘটকের আন্দুয়া, ইউনিয়ন-৪নং ওয়ার্ড, থানা- মির্জাগঞ্জ, জেলা- পটুয়াখালী’কে আটক করে। এ সময় আটককৃত ব্যক্তির নিকট থেকে ভুয়াপ্রশ্নপত্র ফাঁস কাজে ব্যবহৃত ০১টি মোবাইল সেট এবং বিপুল পরিমান ভূয়া নমুনা প্রশ্নপত্র জব্দ করা হয়।

উল্লেখ্য, অভিযুক্ত এইচ এম ফাহাদ মোবাইল প্রযুক্তি ব্যবহারে অত্যন্ত দক্ষ। সে অসত্য তথ্য দিয়ে FarhamRahmanI ও Jisan Mahmud নামক দুইটি ভূয়া ফেসবুক এ্যাকাউন্ট খুলে। উক্ত ফেসবুক আইডি এবং ম্যাসেঞ্জার এর মাধ্যমে এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার ভুয়াপ্রশ্নপত্র অর্থের বিনিময়ে সরবরাহ
করার নিমিত্তে অনলাইন ভিত্তিক বেশ কয়েকটি ফেসবুক গ্রুপে প্রচারনা চালায়। অভিযুক্ত আসামী ফেসবুকের মাধ্যমে চলমান এসএসসি পরীক্ষার ভুয়াপ্রশ্নপত্র সরবরাহ করে দেওয়ার আশ্বাস দিয়ে অনেকের নিকট হতে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x