শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পটুয়াখালীতে জাতির জনকের ভাষণ সংকলন বজ্রকন্ঠের প্রকাশনা ও মোড়ক উন্মোচন

পটুয়াখালীতে জাতির জনকের ভাষণ সংকলন বজ্রকন্ঠের প্রকাশনা ও মোড়ক উন্মোচন

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে তার ভাষণ সংকলন নিয়ে পটুয়াখালী জেলা প্রশাসন কর্তৃক মুদ্রিত বই বজ্রকন্ঠের প্রকাশনা অনুষ্ঠান ও মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার দুপুরে জেলা শিশু একাডেমী মিলনায়তনে আয়োজিত প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পটুয়াখালী-২ আসনের সাংসদ সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী-১ আসনের সাংসদ এ্যাডভোকেট মোঃ শাজাহান মিয়া, পটুয়াখালী-৩ আসনের সাংসদ এস.এম. শাহাজাদা, সংরক্ষিত সাংসদ কাজী কানিজ সুলতানা হেলেন, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, জেলা আওয়ামীলীগ সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক আব্দুল মান্নান, পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা চেয়াম্যান গেলাম সরোয়ার প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। বইটিতে জাতির জনকের ৭ মার্চের ভাষণ সহ মোট ১০টি ভাষণ স্থান পেয়েছে। তরুণ প্রজন্ম বইটি থেকে জাতির জনকের রাজনৈতিক নৈপুন্য সহ দেশের জন্য তার ভালবাসার কথা উপলব্ধি করতে পারবে। মোড়ক উন্মোচন শেষে বইটি তরুণ প্রজন্মের বাহক জেলা ছাত্রলীগ সভাপতি হাসান সিকদারের হাতে তুলে দেন অতিথিরা।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x