বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নলডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে সেনা মেডিক্যাল টিমের ফি চিকিৎসা সেবা প্রদান

নলডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে সেনা মেডিক্যাল টিমের ফি চিকিৎসা সেবা প্রদান

 

নাটোর (নলডাঙ্গা) থেকে রানা আহমেদঃ— নাটোরের নলডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে সেনা মেডিক্যাল টিমের সদস্যরা চিকিৎসা সেবা প্রদান করেছে। আজ শনিবার সাড়ে ১০টার দিকে নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বাসুদেবপুরে অবস্থিত নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে সেনাবাহিনীর ১৭ প্যারা পদাতিক ব্যাটেলিয়নের ব্যবস্থাপনায় ২১ ফিল্ড অ্যাম্বুলেন্স এই চিকিৎসা সেবা প্রদান করে।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

এ সময় নাটোরের দ্বায়িত্বরত অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফের নেতৃত্বে লেফটেন্যান্ট ড. তহমিনা আখতার, ড. ক্যাপ্টেন মাহমুদ উপস্থিত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি, নলডাঙ্গায় দ্বায়িত্বরত ক্যাপ্টেন সাফায়েত, বিপ্রবেলঘড়িয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিনসহ সেনা সদস্যরা উপস্থিত ছিলেন। ক্যাম্পে প্রায় দুইশত রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। আজ শনিবারেই প্রথম এই মেডিক্যাল টিমের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হলো। প্রয়োজনে জেলার বিভিন্ন স্থানে ২১ ফিল্ড অ্যাম্বুলেন্স এই চিকিৎসা সেবা প্রদান করবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x